মিমিকে ধ র্ষ ণে র হুমকি! গর্জে উঠলেন সৃজিত! বললেন,‘ভেবেচিন্তে তারকাদের ঘৃণা করুন’

আরজিকর কাণ্ডে (RG kar) ১৪ ই আগস্ট রাত দখল করবার মিছিল ডাকা হয়েছিল জনসাধারণের তরফ থেকে। সেই মিছিলে হেঁটেছিলেন মিমি চক্রবর্তী (Mimi Chakroborty)। এরপর এক সপ্তাহ ও কাটে নি, অভিনেত্রীকে সমাজ মাধ্যমে সরাসরি ধর্ষণের (Rape) হুমকি দেওয়া হয়েছে। অভিনেত্রী নিজেই ঘটনাটি প্রকাশ্যে এনেছেন, সাইবার দমন শাখায় অভিযোগ ও দায়ের করেছেন।

অভিনেত্রী একটি পোস্ট শেয়ার করেছিলেন সেই পোস্টে একজন নেটিজেন মন্তব্য করেছেন যে, “ মিমিকে আমার ঘরে পাঠিয়ে দেওয়া হলে আমি দিয়ে দেব ১০ লাখ ওর পরিবারকে”। এ ছাড়া কিছু কুকথাও ব্যবহার করেন সেই নেটিজেন, এই ঘটনাটির প্রতিবাদ করেন পরিচালক সৃজিত মুখার্জী।

এই ঘটনা মিমির সঙ্গে ঘটলে ভালো হতো নেটিজেনের এই মন্তব্যের ছবি সমাজ মাধ্যমে শেয়ার করে সৃজিত লেখেন ,“ সেলেবদের ঘৃণা করুন ভেবেচিন্তে। কারাবাসে কিন্তু ইন্টারনেট পরিষেবা নাও পেতে পারেন।”

গত ১৬ ই আগস্ট আর জি করে নির্যাতিতা পরিবারকে ১০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা করেন মমতা ব্যানার্জী, সেই প্রসঙ্গ টেনেই নেটিজেন লেখেন যে, “আজ যদি এই ঘটনা মিমির সঙ্গে ঘটত তাহলে কী করত? মিমির পরিবারকে ১০ লক্ষ টাকা দিত নাকি? তাহলে মিমিকে আমার ঘরে পাঠিয়ে দেওয়া হলে আমি দিয়ে দেব ১০ লাখ ওঁর পরিবারকে।”

আরও পড়ুন: বিয়ের পর এই প্রথম আদৰ্শ স্বামীর দায়িত্ব পালন করলো তেজ! বউকে সমর্থন করে বাড়ির লোকের বিপরীতে গেল সে

এই পোস্টটি শেয়ার করে মিমি আক্ষেপ করে লেখেন যে “ এর জন্যই কি ন্যায়বিচার চেয়ে লড়ছি আমরা?”।অভিনেত্রী আর‌ও লেখেন যে,“ একজন মহিলাকে আক্রমণ করার ভাষাই এখন ধর্ষণের ভাষা। কথায় কথায় ধর্ষণের হুমকি! এর শেষ দেখে আমি ছাড়ব।”

Mimi chakroborty

Back to top button