টিআরপিতে ফের কামাল ফুলকির! সবাইকে অবাক করে দিয়ে দারুন কামব্যাক জগদ্ধাত্রীর! কোথায় দাঁড়িয়ে বাকিরা?

প্রকাশ্যে টিআরপি (TRP) তালিকার ফলাফল। কারণ আজ বৃহস্পতিবার। আর আজকের এই দিনেই প্রকাশিত হয় টিআরপির ফলাফল। বিশেষ দিনে কোন বাংলা ধারাবাহিকের লক্ষী লাভ হল সেটাই মূলত দেখা হয়। বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে টিআরপি খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়।

বলাই বাহুল্য, আগেকার দিনে এই টিআরপির মাহাত্ম্য খুব একটা ছিল না। একটা ধারাবাহিক শুরু হলে বছরের পর বছর চলত। তা সে দর্শকদের পছন্দ হোক বা না হোক। অন্তত ৩-৪ বছর সেই ধারাবাহিককে টিকিয়ে রাখা হতো। কিন্তু বর্তমানে সেই সুদিন অতীত‌। এখন টিআরপি তালিকায় সেই ধারাবাহিকগুলিই রাজত্ব করে যাদের টিআরপি নম্বর বেশি।

আর যে সমস্ত ধারাবাহিকের টিআরপি নম্বর কম অচিরেই বিদায় দেওয়া হয় সেই সমস্ত ধারাবাহিককে। এই যেমন সাম্প্রতিক উদাহরণ হল অষ্টমী। কম টিআরপির কারণে মাত্র আড়াই মাসের মাথায় বিদায় নিয়েছে এই ধারাবাহিকটি।
বলাই যায়, টিআরপি তালিকায় ভালো পারফরম্যান্স না দেখাতে পারলে ঝাঁপ বন্ধ হয়ে যায় সেই ধারাবাহিকের।

বর্তমান সময়ের পরিপ্রেক্ষিতে চ্যানেলে চ্যানেলে প্রতিযোগিতাও এখন অনেকটাই বেড়ে গেছে। তবে এই মুহূর্তে স্টার জলসা পিছিয়ে পড়েছে জি বাংলার কাছে। শীর্ষস্থান তো অনেকদিন আগেই হারিয়েছে স্টার জলসা। এমনকি প্রথম পাঁচ থেকে কমেছে জলসার ধারাবাহিকের সংখ্যাও। তবে এই সপ্তাহে ফের প্রথম পাঁচে ফিরেছে গীতা।‌ চলতি সপ্তাহের টিআরপি তালিকা অনুযায়ী, এই সপ্তাহেও টিআরপিতে টপ করেছে করেছে ফুলকি।‌ সবাইকে অবাক করে দিয়ে দারুন কামব্যাক করেছে জগদ্ধাত্রী।

আরও পড়ুন: সূর্যকে বাগে না পেয়ে এবার কোপ পড়ল সোনা-রূপার উপর! নি’ষি’দ্ধ’প’ল্লী’তে সোনা-রূপাকে বিক্রি করে দিল সৎ মা ইরা  

চলুন দেখে নেওয়া যাক চলতি সপ্তাহে টিআরপি তালিকা-

প্রথম – ফুলকি ৭.৬
দ্বিতীয় – নিম ফুলের মধু ৭.২
তৃতীয় – জগদ্ধাত্রী ৬.৭
চতুর্থ – কথা, কোন গোপনে ৬.২
পঞ্চম – গীতা LLB ৬.০

Back to top button