“সম্পর্ক শেষ হলেও সম্মান রয়েছে” ডিভোর্সের পর জিতু-নবনীতার যোগাযোগ আছে? ফাঁস করলেন অভিনেতা নিজেই!

টলিউডের (Tollywood) অত্যন্ত জনপ্রিয় নায়ক জিতু কমল (Jeetu Kamal)। বছরখানেক আগে দীর্ঘ দাম্পত্যে ইতি টেনেছেন অভিনেতা। ডিভোর্স হয়েছিল জিতু-নবনীতার (Nabanita Das-Jeetu Kamal)। দুজনের পরিচয় হয়েছিল অভিনয়ের সূত্র ধরে। একসঙ্গে কাটিয়ে এসেছেন অনেকগুলি বসন্ত। যদিও, দীর্ঘ দাম্পত্যে ইতি টানা এক লহময় সম্ভব হয়নি। তবে মনের দূরত্ব বাড়তে বাড়তে তাঁরা সিদ্ধান্তে এসেছেন বিচ্ছেদের।

নবনীতার সঙ্গে যোগাযোগ রয়েছে জিতুর?

অভিনেতা জিতু কমল ও অভিনেত্রী নবনীতা দাস দুজনেই চুটিয়ে অভিনয় করছেন। দুজনেই ব্যস্ত যে যার কর্মজীবনে। টলিউডের পাওয়ার কাপলের বিচ্ছেদ মেনে নিতে পারেননি অনুরাগীরা। প্রচুর জিতু-নবনীতার জলঘোলা হয়েছে সম্পর্ক শেষের বিষয়টিকে কেন্দ্র করে। বর্তমানে তাঁদের মধ্যে যোগাযোগ আছে? সে বিষয়ে প্রশ্ন রয়ে‌ গিয়েছে অনুরাগী মহলের।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে জিতু বললেন, তিনি চান প্রত্যেকটি মানুষের সঙ্গেই যথাযথ সুসম্পর্ক বজায় রাখতে। ‌নবনীতা তাঁর প্রাক্তন স্ত্রী হতে পারে তবু তাঁর প্রতি কোনো বিদ্বেষ নেই নায়কের। তাঁর সঙ্গে নবনীতার শেষবারের জন্য দেখা হয়েছিল তাঁদের ডিভোর্সের দিন। তারপর থেকে দুজনের মধ্যে কোন যোগাযোগ নেই।

আবার প্রেম করবেন জিতু কমল?

নবনীতা কোথায় থাকেন সেটাও জানেন না জিতু। বললেন, তিনি নিজেকে নিয়েই ব্যস্ত আছেন। তবে এরমধ্যে অভিনেত্রী শ্রাবন্তী, অভিনেত্রী সায়ন্তনী গুহ ঠাকুরতার সঙ্গে নাম জড়িয়েছে জিতুর। এই প্রশ্নের জিতু হেসে বললেন, সায়ন্তনী গুহ ঠাকুরতা তাঁর বহু পুরনো বন্ধু। আর শ্রাবন্তীর সঙ্গে তিনি যে সম্পর্কে নেই, সে কথা বলে গিয়েছেন নবনীতাই।

আরও পড়ুন: শালিনীকে ঘর থেকে বের করে দিল রোহিত, ফুলকির ওপর আরও রেগে প্রতিশোধ নিতে এবার কী করবে শালিনী?

অভিনেতা বললেন, তিনি এখন সেই পরিস্থিতিতে নেই যে আবার নতুন করে একটি প্রেমের সিদ্ধান্ত নেবেন। তবে তিনি যদি ভাবেন কারোর সঙ্গে প্রেম করবেন, তাহলে সর্বসমক্ষে জানিয়ে দেবেন। তাই ততদিনের জন্য নিজেকে তৈরি করতে চান জিতু। আপাতত কেরিয়ারের দিকে মন অভিনেতার।

Back to top button