“আমাকে আমার মতো থাকতে দাও…” নিজেকে গুছিয়ে নিয়েছেন ‘রাণী’! অর্কপ্রভর সঙ্গে কেমন সম্পর্ক তার?

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। আর এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অভিকা মালাকার (Abhika Malakar)। ঘরে ঘরে তিনি রাণী নামেই পরিচিত। মেক আপ রুমে সাজতে সাজতে সুপার স্পিডে উত্তর দিলেন নায়িকা। শোনালেন দুর্জয়ের সঙ্গে বাস্তবের প্রথম আলাপের গল্পও।

‘আমাকে আমার মতো থাকতে দাও’: অভীকা

ধারাবাহিকে কাজ করতে এসে নিজেকে খুঁজে নিয়েছেন অভিনেত্রী অভিকা মালাকার। ক্রমশ নিজেকে গুছিয়ে নিয়েছেন তিনি। কাজের ফাঁকে নিজেকে সময় দেন। যদি একটা গানে নিজের জীবনকে তুলে ধরতে হয়, তাহলে কোন গানটা হবে? অভিনেত্রীর উত্তর “আমাকে আমার মতো থাকতে দাও, আমি নিজেকে নিজের মতো গুছিয়ে নিয়েছি”।

tomader rani

‘তোমাদের রাণী’-র প্রথম স্যালারিটাই ছিল অভিকা মালাকারের প্রথম রোজগার। পারিশ্রমিক জমিয়ে নিজেকে মোবাইল গিফট করেছিলেন নায়িকা। কর্মপটু নায়িকা অবসরে ভালবাসেন ঘুমোতে! আর সেই কথাই ফাঁস করে বললেন, “সত্যিই আমার মতো পাবলিক আর দুটো হবে না। আমার মতো একজনই আছে এই পৃথিবীতে।” সর্বদাই হাসিমুখে থাকেন সকলের ‘রাণী’।

কিসে সব থেকে ভয় পান অভিকা?

অন্য কাউকে না করতে সবথেকে বেশি ভয় রাণীর। কাউকে মুখের উপর না করতে পারেন না, পারেন না রিজেক্ট করতে। শুধুই ভাবতে থাকেন অপরজন কি ভাববে, তাঁর খারাপ লাগবে না তো! আর সেটাই নাকি নায়িকার প্রধান ভয়ের কারণ! এমনকি বহু সময়ে হয়েছে, অভিকা ভেবেছেন আমার একটু কষ্ট হয় হোক, তবুও আমি ‘না’ করবো না।

আরও পড়ুন: ‘জগদ্ধাত্রী’-তে ধন্ধুমার! শেষ মুহূর্তে নাটকীয়ভাবে উপস্থিত জ্যাস সান্যাল! এবার নির্দোষ প্রমাণিত হবে স্বয়ম্ভু

অর্কপ্রভর সঙ্গে প্রথম কথা বলা কিভাবে?

পাবদা মাছের হাত ধরে প্রথম কথা হয়েছিল টেলিপর্দার জনপ্রিয় ‘দুর্জানি’ জুটির। প্রোমো শ্যুটের সময় যখন সবাই মিলে খাবার টেবিলে বসেছেন, তখন পাশের ঘর থেকে অর্কপ্রভ নাকি অভিকাকে বলেছিলেন, “তোর যদি মাছটা খেতে ইচ্ছে না হয় আমাকে দিয়ে দে”। আর এখান থেকেই দুজনের কথা শুরু। যদিও পাবদার ভাগ দেননি অভিকা! তবে বন্ধুত্ব জমে উঠেছে দুজনের।

Rani, Sukla

Back to top button