কাছাকাছি আসছে সুধা তেজ! জ্বরের ঘোরে রোমান্টিক মুহূর্ত তৈরি হল সুধা আর তেজের মধ্যে!

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক হলো শুভ বিবাহ (Subho bibaho)। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন হানি বাফনা (Honey bafna) ও সোনামনি সাহা (Sonamoni Saha) দেবী চৌধুরানী (Devi chaudhurani) মোহর (mohor) ধারাবাহিক থেকেই সোনামণি দর্শকের চোখের মনি হয়ে উঠেছিলেন, অন্যদিকে হানি বাফনা অভিনীত ধারাবাহিক গুলি হল বকুল কথা (bokul Kotha) ও সোহাগ জল (shohag jol)। শুভ বিবাহ ধারাবাহিকে তারা জুটি বেঁধেছেন দেখে তাই দর্শক খুশি হয়েছিলেন।

এই ধারাবাহিকের শুরুতে দেখা যায় যে তেজ বসু মল্লিক মিথ্যে বলাকে প্রচন্ড পরিমাণে ঘৃণা করেন কিন্তু তার প্রথম প্রেমিকা তাকে মিথ্যে বলে ঠকায় এবং তাকে ঠকিয়ে নিজে বিপুল সম্পত্তি জমিয়ে ফেলে। এরপর তার জীবনে আসে সুধাময়ী, তাকে দেখে তেজের মনে হয় সুধা অন্য ধরনের। সুধাকে ভালবেসে বিয়ে করতে চায় তেজ।

অন্যদিকে সুধা যে ডিভোর্সি – অতীতের এই সত্যি কথা জানিয়েই নতুন করে বিয়ে করতে চেয়েছিলো সুধা। সেই কারণে এই সমস্ত সত্যিই সে বসু মল্লিক বাড়ির এক বউ তড়িতাকে বলে দেয় কিন্তু তড়িতা কোন কিছুই পরিবারের লোককে জানায় না। এরপর চিঠিতে নিজের জীবনের সত্যি লিখলে সেই লেখা বদল করে দেয় ইমন। বিয়ের রাতে সব সত্যি জানাজানি হয়ে গেলে তেজ সুধাকে ঘেন্না করতে থাকে ঠক ভেবে।

তবে পরিবারের সম্মান বজায় রাখতে বিয়েটা করে তেজ। এরপর ঘরের মধ্যে সুধাকে নানাভাবে কথা শোনালেও ঘরের বাইরে সুধার এতটুকু অসম্মান কেউ করলে তেজ‌ই সবার আগে প্রতিবাদ করে। সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে, যেখানে দেখা যাচ্ছে কাছাকাছি আসছে সুধা ও তেজ।

আরো পড়ুন: সিনেমা নয়, সেনাবাহিনীতে যোগ রবি কিষাণের মেয়ের! পরিবারকে গর্বিত করলো কন্যা

জোরে বৃষ্টি পড়ছে সেই বৃষ্টিতে ভিজে যাচ্ছে সুধা। এরপর সে ঘরে ঢুকতে গেলে দেখে ঘরের দরজা বন্ধ। বৃষ্টিতে পুরোপুরি ভিজে যায় সে, এরপর তাকে তুলে ঘরে নিয়ে আসে তেজ তখন সে বুঝতে পারে সুধার গায়ে জ্বর। তেজ সুধার পোশাক পরিবর্তন করে দেয় এবং তার সেবা করে। জ্বরের ঘোরে সুধা বলে সে তাকে ঠকায়নি তেজকে, অন্যদিকে তেজ বলে, তার জীবন থাকতে সুধার কোন‌ও বিপদ হবে না।

Back to top button