ঘটল বড়সড় দুর্ঘটনা! অস্ত্রোপচারের পর কেমন আছেন আদরের ‘মিঠাই’ সৌমীতৃষা?

জি বাংলার (Zee Bangla) একসময়কার অতি জনপ্রিয় ধারাবাহিক মিঠাই শেষ হতে না হতেই পা রেখেছেন বড়পর্দায়। অভিনেতা আদৃত রায়ের বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু(Soumitrisha Kundu) মিঠাই ধারাবাহিকে। ধারাবাহিকটি জনপ্রিয়তা লাভ করেছিল অনেক। সিদ্ধার্থ মোদক এবং মিঠাইয়ের খুনসুঁটি ভরা ভালোবাসার বারবার পৌঁছে দিয়েছিল ধারাবাহিকটিতে শীর্ষে। ৯ই জুন শেষ হয়েছে মিঠাই ধারাবাহিকটি। যদিও তার রেশ রয়ে গেছে এখনও দর্শকদের মনে। তাই মিঠাই শেষ হতে না হতেই সুযোগ পেয়ে যায় বাংলা সিনেমায় অভিনয়ের।

দেবের সিনেমা প্রধানের হাত ধরেই বাংলা সিনেমার জগতে পা রেখেছেন বাংলা ধারাবাহিকের খ্যাতনামা অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। গত বছরই মুক্তি পেয়েছে সুপারস্টার দেব, পরাণ বন্দ্যোপাধ্যায়, সোহম চক্রবর্তী, মমতা শংকর, অনির্বাণ চক্রবর্তী এবং সৌমীতৃষা কুন্ডু অভিনীত সিনেমা প্রধান। দর্শকদের কাছে অনেক ভালোবাসোও পেয়েছে সিনেমাটি। সৌমীতৃষাকে এক সিনেমায় দেখা গেছে দেবের স্ত্রীর রোমির ভূমিকায়। ছবিটিতে দেব সৌমীতৃষা দুষ্টু মিষ্টি সম্পর্ক মন ছুঁয়েছে দর্শকদের। তার অভিনয়ের প্রশংসাও করেছে অনেকেই।

তারপরই শোনা যাচ্ছিল সৌমীতৃষা তার আবার ফিরতে চলেছেন তার নতুন কাজ নিয়ে। জানা গেছে তার শুটিংও ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন তিনি। তবে এইবার শুটিং করতে গিয়েই হয়ে বিপত্তি। ঘটে যায় দুর্ঘটনা। মঙ্গলবার তার ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন তিনি। তার পায়ে ব্যান্ডেজ। একে বারে রক্তারক্তি কাণ্ড। ছবিটি শেয়ার করে একটি দুঃখের ইমোজি দিয়ে। ছবিটি শেয়ার হতেই তার অনুগামীদের মধ্যে শোরগোল শুরু হয়ে যায়। কি হয়েছে তাদের প্রিয় অভিনেত্রীর।

জানা গেছে শুটিং সময়ই পায়ের নখ উল্টে যায় তার। তখন তিনি খেয়াল না করলেও পরে দেখেন পা দিয়ে রক্ত বের হচ্ছে। সঙ্গে সঙ্গে তাকে নিয়ে যাওয়া হয় স্বাস্থ্যকেন্দ্রে, ব্যান্ডেজ বেঁধে দেওয়া হয় পায়ে। তিনি ফিরে আছেন বাড়িতে কিন্তু পরে আমার পায়ে অসহ্য যন্ত্রণা শুরু হওয়ায় তাকে ভর্তি করা হয় হাসপাতালে। জানা গেছে হাসপাতালে হয় অস্ত্রোপচারও।

bangla serial

 

তবে তিনি জানিয়েছেন এখন সুস্থ আছেন তিনি। পায়ে অস্ত্রোপচারের কোথাও শিকার করেছেন তিনি। জানিয়েছেন এখন কিছুদিন বিশ্রামেই থাকবেন তিনি। অনুরাগীদের উদ্দেশ্যে তিনি জানিয়েছেন সুস্থ হয়ে খুব তাড়াতাড়ি কাজে ফিরতে চান তিনি। তার শীঘ্রই সুস্থতা কামনা করেছে তার ভক্তরা।

Back to top button