বাংলা মিডিয়ামের পর্দায় ফিরছেন অভিনেতা নীল ভট্টাচার্য! বিপরীতে রয়েছেন কোন অভিনেত্রী? জানলে অবাক হবেন আপনিও

জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসা (Star Jalsha), দুই চ্যানেলেই আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। টিআরপি তালিকায় স্লট দখল করতে অক্ষম ধারাবাহিকগুলোকে বিদায় জানিয়ে চ্যানেল নিয়ে আসছে নতুন নতুন প্রজেক্ট। যার হাত ধরে পর্দায় আসছেন একের পর এক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। ইতিমধ্যেই ভিন্ন স্বাদের নতুন ধারাবাহিকগুলো মন জয় করে নিয়েছে দর্শকদের।

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। অর্গানিক স্টুডিওর পুবের ময়না, টেন্ট সিনেমার ডায়মন্ড দিদি জিন্দাবাদ ইতিমধ্যেই সম্প্রচারিত হচ্ছে জি বাংলার পর্দায়। তবে সম্প্রতি জানা গেছে এই দুটি ধারাবাহিক ছাড়াও ৮ জুলাই থেকে রাত ১০টা ১৫তে শুরুর হবে নতুন ধারাবাহিক মালাবদল। ধারাবাহিকটির প্রোমো বেশ পছন্দ করেছেন দর্শকরা। এই আসন্ন ধারাবাহিকটির হাত ধরে পর্দায় ফিরছেন অভিনেতা বিশ্বজিৎ ঘোষ এবং ঋতু পাইন।

উমা, কৃষ্ণকলির পর জি বাংলার পর্দায় ফিরছেন অভিনেতা নীল ভট্টাচার্য

তবে এবার সংবাদ মিলল টলিপাড়ার হ্যান্ডসাম হাঙ্ক অভিনেতা নীল ভট্টাচার্যর সম্পর্ক। জানা গেছে ফের পর্দায় ফিরতে চলেছেন নীল। শেষবার তাকে দেখা গিয়েছিল স্টার জলসার বাংলা মিডিয়াম ধারাবাহিকে। তারপর আর নীলকে পর্দায় দেখেনি দর্শক। এরপর বেশ কিছুসময় ধরেবসিনেমা এবং ওয়েব সিরিজের কাছে ব্যস্ত ছিলেন নীল। তবে এবার ফের পর্দায় ফিরছেন অভিনেতা। স্ত্রী, উমা, কৃষ্ণকলির পর এবার জি বাংলায় আসছে নীলের নতুন ধারাবাহিক।

কোন প্রযোজনা সংস্থার হাত ধরে আসছে নীল ভট্টাচার্যের নতুন ধারাবাহিক?

সূত্রে খবর, ক্রেজি আইডিয়াসের প্রযোজনা সংস্থার ধারাবাহিক মালাবদলের পর জি বাংলায় আসছে এন আইডিয়াস প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক। আর ধারাবাহিকটিতেই মুখ্য অভিনেতা হিসেবে লুক সেট হয়ে গেছে নীল ভট্টাচার্যের। জানা গেছে আর আগেও বেশ কয়েকটি ধারাবাহিকের অফার পেয়েছিলেন নীল। কিন্তু সেই ধারাবাহিকগুলোর কথা চরম পর্যায় অব্দি পৌঁছায়নি। সে কারণেই আসন্ন এই ধারাবাহিক নিয়ে এখনও মুখ খোলেননি অভিনেতা।

আরও পড়ুন: প্রথম স্ত্রীর সঙ্গে সম্পর্কে থাকাকালীন মন্দিরে গিয়ে বিয়ে করেন দোলনকে! ৭৫ বছর বয়সে দেন সামাজিক স্বীকৃতি! কেমন আছেন দীপঙ্কর দে?

জি বাংলার আসন্ন ধারাবাহিকে কে হচ্ছেন নীল ভট্টাচার্যের নায়িকা?

জানা গেছে আসন্ন এই ধারাবাহিকটিতে অভিনয় করতে চলেছেন টলিপাড়ার সুন্দরী অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। হ্যাঁ ঠিকই ধরেছেন, আলোর কোলে শেষ হওয়ার পর ফের প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থার হাত ধরে পর্দায় ফিরছেন স্বীকৃতি। আসন্ন এই ধারাবাহিকটিতে নীল ভট্টাচার্যের বিপরীতে দেখা যাবে স্বীকৃতিকে। সব কিছু ঠিক থাকলে খুব শীঘ্রই মুক্তি পাবে ধারাবাহিকটির প্রোমো। যদিও ধারাবাহিকটি আদতে পর্দায় সফল হবে কিনা সেকথা বলবে সময়।

Back to top button