মা, বাবা হলেন রাহুল-প্রীতি! নতুন সদস্যকে কোলে তুলে আবেগে ভাসলেন তারকা দম্পতি

স্বাধীনতার প্রাক্কালে শহর জুড়ে রাত দখলের ডাক দিয়েছে মেয়েরা। এমনদিনে টলিপাড়ায় এলো ছোট্ট দুর্গা। অভিনেতা রাহুল মজুমদার ও প্রীতি বিশ্বাসের (Rahul Mazumder-Prity Biswas) ঘরে এল ছোট্ট দুর্গা। বুধবার দুপুরে কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী প্রীতি। সন্তানের জন্ম হতে আবেগে ভাসলেন তাঁরা।

ফুটফুটে কন্যা সন্তানের জন্ম! কি বলছেন রাহুল-প্রীতি?

সেপ্টেম্বরের শুরুতে সন্তানের জন্ম দিয়ে মা হবার কথা ছিল প্রীতির। কিন্তু নির্দিষ্ট সময়ের দু সপ্তাহ আগে সন্তান প্রসব করলেন অভিনেত্রী। ডাক্তার বলেছেন, মা ও মেয়ে একদম সুস্থ আছে। খুশির মুহূর্তে অভিনেতা বললেন, “২.৪৮ মিনিটে মেয়ে এসেছে ঘরে। তিনি খুব খুশি।”

প্রেম, বন্ধুত্ব, দাম্পত্য কিছুদিন আগেই সন্তান আসার খবর দিয়েছিলেন তারকা দম্পতি। আর এত দিনের অপেক্ষা অবশেষে হল সফল। ‌আজ দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে মেয়ের জন্ম দিয়েছেন প্রীতি। মা এবং মেয়ে সুস্থ আছেন।

আরো পড়ুন: মেহেন্দিকে কে ফোন করল? ধরে ফেলল জ্যাস সান্যাল! ‘জগদ্ধাত্রীর’ কথা শুনে চমকে গেল উৎসব

সংবাদ মাধ্যমের তরফে যোগাযোগ করা হলে রাহুল জানালেন, এখনও তাঁর স্ত্রীর সঙ্গে দেখা হয়ন। তবে প্রীতি পুরোপুরি সুস্থ আছেন বলেই জানিয়েছেন তিনি। বিয়ের চার বছরের মাথায় রাহুল-প্রীতির সংসার আলো করে এল তাঁদের প্রথম সন্তান।

এর আগে রাহুলকে দেখা গিয়েছিল স্টার জলসা চ্যানেলের ‘হর গৌরী পাইস হোটেল’-এ। কিন্তু গল্পে লিপ আসার পর সরে দাঁড়ান অভিনেতা। ফলে শঙ্কর-ঐশানীর সফর সেখানেই শেষ করা হয়। বর্তমানে গল্প এগোচ্ছে তাঁদের কন্যা সন্তানকে ঘিরে। পর্দায় আগেই মেয়ের বাবা হয়েছিলেন রাহুল। আর এবার বাস্তবেও এবার কন্যা সন্তান কোলে এলো তাঁর।‌

 

Back to top button