মাতৃবিয়োগের পর এই কৌশাম্বীর সমাজমাধ্যমে প্রত্যাবর্তন, নিজেকে কতটা সামলে তুললেন অভিনেত্রী?

মিঠাই (Mithijhora) ধারাবাহিকের হাত ধরে খ্যাতি অর্জন। বর্তমানে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘ফুলকি’র (Phulki) অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। দিনকয়েক আগে গাঁটছড়া বাঁধেন টেলিভিশনের এক নম্বর নায়ক আদৃতের সঙ্গে।
আদৃতের সঙ্গে সংসার সুখে চলছিল। তবে মানুষের জীবনে সুখ-দুঃখ চক্রাকারে আবর্তিত হয়। অনেকটা ভাল সময়ের পর, মাতৃ হারা হন অভিনেত্রী। সমাজমাধ্যমে মায়ের একটি ছবি পোস্ট করে লম্বা একটি খোলা চিঠিও লিখেছিলেন মায়ের উদ্দেশ্যে।
প্রকাশ্যে মাকে লিখেছিলেন, ‘ও মা চলে গেলে আমাদের ছেড়ে? আমি কী করব এবার মা? কে বুঝবে আমায় তোমার মতো করে? কার কাছে আবদার করব, কার কাছে সব গল্প করব? কার সাথ ঝগড়া করব? সব করেছ সবার জন্য। নিজের জন্য কখনও ভাবনি। এবার রিটায়ার করার পর কত্ত প্ল্যান করলে। বললে টিউশন করাবে, আবৃত্তি শেখাবে, চুলে রং করাবে মাসে মাসে। কই কিছুই তো করলে না। কাউকে এক ফোঁটা সময়ও দিলে না মা।’ সেই শেষ। তারপর কেটে গিয়েছে মাসখানেক। কৌশাম্বী সমাজমাধ্যমে আর ছবি পোস্ট করতেন না। তবে সম্ভবত এখন নিজেকে অনেকটা সামলে ফেলেছেন।

মা মারা যাওয়ার পর কৌশাম্বীর প্রথম ফেসবুক পোস্ট

নরম সোফায় আলুথালু কৌশাম্বী। নায়িকাসুলভ বাচনভঙ্গি নয়। কুঁকড়ে পোজ দিয়েছেন অভিনেত্রী। পরনে ঢিলেঢালা গোলাপি টিশার্ট ও ছেঁড়া জিন্স। ক্যাপশনে লিখেছেন, ‘আপনি কখনই জানেন না আপনি কতটা শক্তিশালী, যতক্ষণ না শক্তিশালী হওয়া আপনার কাছে একমাত্র পছন্দ।’

আরও পড়ুন: টিআরপিতে বিরাট পরিবর্তন! প্রথম পাঁচে কামাল কথার! দারুণ ফল করল শুভ বিবাহ, উড়ান! উধাও দীপা, জগদ্ধাত্রী

কী লিখছেন নেটিজেনরা?

অভিনেত্রীর কমেন্ট বক্স ভরে উঠেছে দর্শকদের ভালোবাসায়। বহুদিন পর কৌশাম্বীর প্রত্যাবর্তনে খুশি ভক্তরা। সঙ্গে করেছেন কৌশাম্বীর রূপের প্রশংসা। একজন ভক্ত লিখছেন, ‘মিসেস রায়কে ভাল লাগছে। ভালোবাসা বাংলাদেশ থেকে…’

Back to top button