অনেক হল কুটনিগিরি, বৌমার পিছনে লাগা! এবার ভালো শাশুড়ির ভূমিকায় অভিনেত্রী রীতা দত্ত চক্রবর্তী

বন্ধের মুখে জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Katha)। বছর খানেক সম্প্রচারের পর টিআরপিতে (Trp) ভাল ফল না করায় এবার বিদায় ঘণ্টা বেজে গিয়েছে শিমুল-পরাগের গল্পের। প্রতিদ্বন্দ্বী জলসার ‘অনুরাগের ছোঁয়া’ টেক্কা না দিতে পারার দরুন সম্প্রচার বন্ধের সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল। ইতিমধ্যেই শেষ হয়েছে ধারাবাহিকের শুটিং।

মনের কথায়, শিমুল-পরাগ ছাড়াও নজরকাড়া অভিনয় করেছেন মধুবালা। পরাগের মা ও শিমুলের শাশুড়ি। মধুবালার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী রীতা দত্ত চক্রবর্তী। টেলিভিশন দুনিয়ায় একজন দক্ষ অভিনেত্রী হিসেবে পরিচিত তিনি। জি বাংলার ধারাবাহিক মনের কথায় ইতিবাচক ও নেতিবাচক উভয় চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী।

প্রথমদিকে ধারাবাহিকের গল্পে দেখানো হয়েছিল শাশুড়ি-বৌমা কোন্দল। ‘মধুবালা’ চরিত্রটির কার্যকলাপ সমালোচনার ঝড় তুলেছিল দর্শক মহলে। গল্পের ট্র্যাক অনুযায়ী, ছেলে পরাগের থেকে বৌমা শিমুলকে দূরে রাখতে ছেলের ফুলশয্যার খাটে ঘুমোয় সে। এই নিয়ে সমাজমাধ্যমে ওঠে নিন্দার ঝড়।

আরো পড়ুন: ঘোর সংকটে দীপা! ইরা ও তার ভুয়ো ডাক্তারের কারসাজি ধরে ফেলতেই বড় দুষ্কৃতী চক্রের রোষের মুখে নায়িকা

প্ৰিয় শিমুলের প্রতি অন্যায় অবিচার মেনে নিতে পারেনি দর্শক। এমনকি পরবর্তীতে মধুবালা চরিত্রটিকে পজিটিভ দেখানো হলেও, গিরিগিটীর মতো রং পাল্টাচ্ছে এই চরিত্রটি। ফলত, অভিনেত্রী রীতা দত্ত চক্রবর্তীকে পড়তে হয় কটাক্ষের মুখে।

জি বাংলার নতুন ধারাবাহিক ‘পুবের ময়না’য় দেখা মিলবে অভিনেত্রী রীতা দত্ত চক্রবর্তী’র

তবে মধুবালা এখন অতীত। জি বাংলার নয়া ধারাবাহিকে এবার ভাল শাশুড়ির ভূমিকায় দেখা মিলবে রীতা দত্ত চক্রবর্তীর। আসন্ন ধারাবাহিক ‘পুবের ময়না’য় নায়কের মা ও ময়নার শাশুড়ির ভূমিকায় দেখা মিলবে জনপ্রিয় অভিনেত্রীর।

Back to top button