‘সোহমের সঙ্গে সম্পর্কের বিষয়ে যখন কথা বলা হবে, নিশ্চয়ই বলব’: অভিনেতা সোহম মজুমদারের সঙ্গে প্রেমের গুঞ্জনে পরোক্ষ সিলমোহর দিলেন সোলাঙ্কি!

এই মুহূর্তে টলিউডের (Tollywood) অন্যতম খ্যাতনামা অভিনেত্রী সোলাঙ্কি রায় (Solanki Roy)। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ছাত্রী। স্নাতকোত্তরে পড়াশোনা করার সময়ই টেলিভিশন (Television) থেকে ডাক পান। একসময় তিনি নিয়মিত ধারাবাহিকে অভিনয় করেছেন। তবে অভিনয় দুনিয়ায় পথচলা শুরু হয়েছিল যাদবপুরে পড়ার সময় থেকেই।

টেলিপর্দার সোলাঙ্কির শেষ ধারাবাহিক স্টার জলসার ‘গাঁটছড়া’। টেলিভিশন দুনিয়ায় আকাশছোঁয়া সাফল্যের পর বড় পর্দার হাতছানি উপেক্ষা করেননি অভিনেত্রী। ‘শহরের উষ্ণতম দিনে’ ছবির হাত ধরে বড়পর্দায় অভিষেক হয় তাঁর। ছবিতে সোলাঙ্কির বিপরীতে ছিলেন ধারাবাহিকের প্রথম নায়ক বিক্রম চ্যাটার্জি। জুটিকে ফের একবার একসঙ্গে পর্দায় দেখতে পেয়ে উচ্ছ্বসিত হয়েছিল দর্শকমহল। যিশু সেনগুপ্তের সঙ্গে ‘বাবা বেবি ও’ ছবিতে নায়িকা রূপে দেখা গিয়েছে সোলাঙ্কিকে।

সদ্য মুক্তি পেতে চলেছে সোলাঙ্কির ওয়েব সিরিজ ‘বোকাবাক্সতে বন্দী’। আট এপিসোড বিশিষ্ট ওয়েব সিরিজের পরিচালক দেবালয় ভট্টাচার্য। নামকরা এক অভিনেত্রীর টিভির পর্দায় বন্দী হয়ে যাওয়ার গল্প নিয়ে এগিয়ে চলবে এই সিরিজের প্লট। নায়িকা সিরিয়ালের সেটে বন্দী হয়ে যাবে, না গোটা জীবনটাই সিরিয়ালের সেট? এই রহস্যের খোলসা হবে ধারাবাহিকের একেকটি পর্বে।

আসন্ন ওয়েব সিরিজটি রিলিজের আগে আড্ডায় সোলাঙ্কি। বরাবরই ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখেন তিনি। এই প্রথম খোলাখুলি কথা বললেন ব্যক্তিগত জীবন নিয়ে। এই মুহূর্তে টলিপাড়া সরগরম তাঁর সঙ্গে সোহম মজুমদারের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জনে। প্রশ্ন শুনে অভিনেত্রী বলেন,”সোহমের সঙ্গে সম্পর্কের বিষয়ে যখন কথা বলা হবে, নিশ্চয়ই বলব।” তবে কি প্রেমের গুঞ্জনে সিলমোহর দিলেন নায়িকা?

আরও পড়ুন: কেলেকারী কান্ড মিঠিঝোরায়, ভাইয়ের প্রাক্তনকে বিয়ে করছে দাদা! রাইয়ের বিয়ের কথা শুনে চমকে গেল শৌর্য্য

প্রাক্তন স্বামীর সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে মুখ খুললেন সোলাঙ্কি রায়

প্রাক্তন স্বামীর সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে বলেন,”দূরত্ব একটা বড় কারণ আমাদের আলাদা হওয়ার। আমার প্রাক্তন স্বামী একজন অসম্ভব ভাল মানুষ। আমরা এখনও টাচে আছি, আমাদের এখনও কথা হয়। আমাদের সম্পর্কে টক্সিসিটি ছিল না। বা আঙুল দিয়ে দেখিয়ে দেওয়ার মতো কারণ ছিল না। যখন আলাদা হওয়ার সিদ্ধান্ত নিই।” প্রাক্তনকে নিয়ে সিদ্ধান্ত নিয়ে মোটেও আফসোস নেই তাঁর। কারণ সেই মুহূর্তে, বিয়েটাই ছিল বড় সিদ্ধান্ত। বর্তমানে তিক্ততা ভুল নতুন জীবনে ভাল আছেন সোলাঙ্কি।

Back to top button