অনুরাগের ট্র্যাকে ফিরছে রূপা! বড় রূপার চরিত্রে অভিনয় করছেন কে? কতটা মানাল নতুন নায়িকাকে?

এই মুহূর্তে স্টার জলসার ( Star Jalsha ) সবচেয়ে পুরোনো ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ ( Anurager Chhowa )। আড়াই বছর ধরে টানা সম্প্রচার চলছে এই মেগার। টিআরপিতে ( Trp ) প্রথম পাঁচে জায়গা ধরে না রাখতে পারলেও, ওটিটিতে রীতিমতো ট্রেন্ডিং সূর্য-দীপার গল্প। ধারাবাহিকের সময় এগিয়ে গিয়েছে পাঁচ বছর।

বর্তমানে গল্পের নায়িকা দীপা দুচোখ জোড়া স্বপ্ন নিয়ে পাড়ি দিয়েছে মায়ানগরী মুম্বাইতে। ঘটনাক্রমে, মুম্বাইতে তার মেয়েকে নিয়ে থাকে সূর্য। অতীত ভুলতে সোনা নিজের নামও বদলে দিয়েছে। তার নতুন নাম অলি। বড় হয়ে প্রচন্ড ‘মুডি’ হয়েছে সে। তবে মাকে দেখেও আপন করে নেয়নি। দূরে সরিয়ে দিয়েছে। সোনার চরিত্রে অভিনয় করছেন নবাগতা দেবপ্রিয়া বসু।

Anurager Chhowa

 

অপরদিকে, দীপা যে রেস্তোরাঁয় কাজ করে সেখানকার মালিক শাক্যদেব কর্মচারীদের যম। তবে কথায় আছে যমেরও যম আছে। এই শাক্যদেবের মেয়ে সম্ভবত রূপা। গল্পে রূপার এন্ট্রি হয়নি। রূপা চরিত্রে দেখা যাবে অভিনেত্রী সুস্মিলি ভট্টাচার্যকে। রূপার চরিত্রে অভিনেত্রী সুস্মিলি আচার্যকে ঠিক কতটা মানাবে? কী বলছেন ধারাবাহিকপ্রেমীরা?

রূপা চরিত্রে আদৌ মানাবে সুস্মিলি আচার্যকে? কী বলছেন নেটিজেনরা?

রূপার চরিত্রে অভিনেত্রী সুস্মিলি আচার্যকে কাস্ট করা প্রসঙ্গে এক নেটিজেন বলছেন, ‘ওকে আমার ভাল লাগে। ‘সৌদামিনীর সংসার’ থেকেই ভাল লাগে । কিন্তু রূপার চরিত্রে আমার মনে হয় না ওকে মানাবে । যদিও বয়স অনুয়ারী ঠিকই আছে কিন্তু এই মেয়েটার গায়ের রং তো চাপা।’

আরও পড়ুনঃ সরাসরি চ্যানেলকে ‘না’! কোন ধারাবাহিকের জন্য স্টার জলসাকে বুড়ো আঙুল দেখালেন রুকমা?

ওই নেটিজেন আরও লিখছেন, ‘আমি গায়ের রং নিয়ে কটাক্ষ করছি না আমি শুধু বলছি রূপার গায়ের রং তো উজ্জ্বল ফর্সা তাই এর সঙ্গে মানাচ্ছে না মনে হচ্ছে। আমার মনে হয় কমলা ও পৃথ্বীরাজের মধ্যে যে নায়িকা ছিল ওকে নিলেও মানাতো । কিন্তু আবার মনে হয় ও আবার ছোট না হয়ে যায়।’

Back to top button