নস্টালজিয়া উস্কে আদৃত-কৌশাম্বীর বিয়েতে ‘জয় গোপাল’ ধ্বনি সবার! অনুপস্থিত র‌ইলেন শুধু সৌমীতৃষা! ভিডিও মিস করবেন না

তিন বছরের সম্পর্ক। বৃহস্পতিবার তাতে জুড়লো নয়া পালক। নিজেদের সম্পর্কে সিলমোহর দিলেন অভিনেতা আদৃত রায় (Adrit Roy)কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। এদিন সকাল থেকেই সানাইয়ের সুরে আনন্দে মেতে ছিল গোটা রায় পরিবার ও চক্রবর্তী পরিবারের সদস্যরা। নান্দীমুখ, বৃদ্ধি তারপর গায়ে হলুদ, একের পর এক পর্ব মিটিয়ে সন্ধেবেলা শুভ দৃষ্টি ও চার হাত এক। যুগলের বিশেষদিনে সকাল থেকেই ছিল বৃষ্টিস্নাত আবহাওয়া।

ঠাণ্ডা-ঠাণ্ডা ওয়েদারে সাত পাকে বাঁধা পড়লেন টেলিপাড়ার জনপ্রিয় অভিনেতা আদৃত ও কৌশাম্বী। বিয়ের রাতেই সমাজমাধ্যমে ভাইরাল নবদম্পতির বিয়ের নানা মুহূর্ত। হাওড়ার এক অভিজাত ব্যাঙ্ককোয়েটে বসেছিল তাঁদের বিয়ের আসর। বিয়েতে দেখা যায় টেলিপাড়ার একাধিক পরিচিত মুখ।

এদিন আমন্ত্রিত ছিলেন অভিনেত্রী অর্কজা আচার্য (Arkoja Acharyya)। নিজের সমাজমাধ্যমে বেশ কয়েকটি ছবি পোস্ট করে তুলে ধরেছেন আদৃত-কৌশাম্বীর বিয়ের নানা ঝলক। ধারাবাহিকের নায়িকা সৌমীতৃষা বিয়ের দিন না থাকলেও, বিয়েতে হাজির ছিল গোটা মিঠাই পরিবার। এই ধারাবাহিকে অভিনয় করতে করতেই পরিচয় হয়েছিল বর ও কনের। মিঠাইয়ের সেটেই মন দেওয়া নেওয়া সেরেছিলেন যুগল।

সমাজমাধ্যমে কী লিখেছেন অভিনেত্রী অর্কজা আচার্য?

গোটা মিঠাই পরিবারের সঙ্গে ছবি পোস্ট করে অর্কজা কমেন্টে লিখেছেন,’বিয়ে বাড়ি…’। এদিন ধারাবাহিকের নস্টালজিয়া উসকে আদৃত-কৌশাম্বীর বিয়েতে ‘জয় গোপাল’ ধ্বনি দিল পর্দার মোদক পরিবার। ভিডিয়োটি ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটনাগরিক। বহুদিন পর গোটা টিমকে এক ফ্রেমে দেখে খুশি অনুরাগীরা।

আরও পড়ুন: দিব্যজ্যোতির অনুরাগীদের জন্য সুখবর! দর্শকদের মন রাখতে গল্পে ফিরিয়ে আনা হল সূর্যকে! দীপার জীবনে ফের অনুরাগের ছোঁয়া

কেন বিয়েরদিন অনুপস্থিত মিঠাইরানী সৌমীতৃষা কুণ্ডু?

মিঠাই পরিবারের সকল অভিনেতা-অভিনেত্রী ও কলাকুশলীরা উপস্থিত থাকলেও, ছিলেন না ধারাবাহিকের নায়িকা সৌমীতৃষা। ধারাবাহিক চলাকালীন তাঁদের ত্রিকোণ প্রেম নিয়ে চর্চা ছিল তুঙ্গে। শোনা যায় শ্যুটিং চলাকালীন এমন পরিস্থিতি হয় যে মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ ছিল সৌমীতৃষা ও কৌশাম্বীর। আদৃতের সঙ্গেও নাকি বাকবিতণ্ডায় জড়ান মিঠাইরানী। তাই সম্ভবত এদিন তিনি আমন্ত্রিত ছিলেন না। আর আমন্ত্রিত থাকলেও হয়ত আসেননি।আদৃত-কৌশাম্বী যখন মন্ত্র পড়তে ব্যস্ত তখন নায়িকার বিকেল কাটল মকাইবাড়ি ক্যাফেতে বসে।

Back to top button