দারুণ খবর! বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকের পর ফের একবার স্টার জলসার পর্দায় ফিরছে পাখি-অরণ্য জুটি! কোন ধারাবাহিকে?

স্টার জলসার (Star Jalsha) একসময়কার অতি জনপ্রিয় ধারাবাহিক বোঝেনা সে বোঝেনা (Bojhena Se Bojhena)। একসময় ধারাবাহিকটি রাজত্ব করেছে বাংলার মানুষের মনে। রাগী, অহংকারী, দাম্ভিক অরণ্য সিংহ রায় এবং দুষ্টু, মিষ্টি পাখি ঘোষ দস্তিদার সিংহ রায়ের দুর্দান্ত রসায়ন পর্দায় দারুণ পছন্দ করেছেন দর্শকরা। ধারাবাহিকটির টিআরপিও ছিল অসাধারণ। সেইসময় পরপর বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছিল ধারাবাহিকটি।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বোঝেনা সে বোঝেনা

মালদা মফঃস্বল থেকে পাখি তার দিদি পিউর সঙ্গে চলে আসে কলকাতায় তাদের পিসির বাড়িতে। তারপর ভাগ্যক্রমে তার চাকরি হয় অরণ্য সিংহ রায়ের অফিসে। তারপর অরণ্যর বান্ধবী পামেলাকে বাড়ির কাজ শেখানোর জন্য পাখিকে দিদুন নিয়ে আসেন রানী ভবনে। সেই থেকেই শুরু হয় পাখি অরণ্যর গল্প। ধারাবাহিকটি ২০১৬ সালের ১৮ জুন বিদায় নেয় স্টার জলসার পর্দা থেকে। তবে এখনও দর্শকদের মাঝে একইভাবে জনপ্রিয় অরণ্য পাখির জুটি। এই জুটিকে পর্দার আবার দেখার জন্য অপেক্ষায় আছেন তাদের অনুরাগীরা।

তবে এবার অবশেষে এত বছর পর দেখা মিলল পাখি অরণ্যর। স্টার জলসার পর্দায় তাদের একসঙ্গে দেখে দারুণ খুশি দর্শকরা। এবার তারা দুজনেই বলেছে ভালোবাসার গল্প। ইতিমধ্যেই স্টার জলসার পর্দায় মুক্তি পেয়েছে সেই প্রোমো যার জন্য অপেক্ষা করেছিল সকলে। অভিনেতা যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকারের সেই দারুণ জুটি যা দেখে পর্দায় সামনে আসলেই এখনও মন জয় করে নেয় দর্শকদের।

ভালোবাসা নিয়ে কি বলল পাখি আর অরণ্য

প্রোমোর শুরুতে দেখা যাচ্ছে মন্দিরে এসেছে পাখি অরণ্য। অরণ্য বলছে ভালোবাসা জীবনের হাজার বাধাকে দূরে সরিয়ে এগিয়ে যেতে শেখায়। অনলাইনে টাকা পেমেন্ট করে সে বলেছে ভালোবাসা সমস্ত ভুলকে দূরে সরিয়ে দায়িত্ববোধের খেলা। এরপর পাখি বলেছে ভালোবাসা মানেই জীবনকে সঠিক পথে নিয়ে আসা। এরপর একটি গোলাপ পাখির হাতে তুলে দেয় অরণ্য সেটা হাতে নিয়ে পাখি বলে ভালোবাসায় একে অপরের পাশে দাঁড়ানোর পালা। এরপর অরণ্য বলে ভালোবাসা মানেই নতুন পথে একসঙ্গে চলা।

আরও পড়ুন: একেই বলে প্রকৃত ভালোবাসা! সূর্যের খেয়াল রাখতে এবার মানসিকতা হাসপাতালে কাজ নিল দীপা

স্টার জলসায় নতুন ধারাবাহিক নিয়ে আসছে যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকার?

কি ভাবছেন কোন নতুন ধারাবাহিক? আজ্ঞে না। নতুন ধারাবাহিক নিয়ে পর্দায় আসছেন না তারা। বরং একটি নতুন প্রোমোর মাধ্যমে পূজারিণী এবং মহারাজের কাহিনীকে তুলে ধরেছে পাখি আর অরণ্য। হ্যাঁ ঠিকই ধরেছেন স্টার জলসার পর্দায় ২৭ মে থেকে স্টার জলসার পর্দায় আসছে ফুল বিক্রেতা পূজারিণী এবং মহারাজের নতুন ভালোবাসার গল্প উড়ান। সেই ধারাবাহিকের প্রোমোতেই এবার দেখা গেল অভিনেতা যশ এবং মধুমিতাকে। তবে প্রোমো হলেও তাদের একসঙ্গে দেখে দর্শকরা যা বেজায় খুশি সেটা বলাই বাহুল্য। ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। নেটিজেনরা কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছে ভালোবাসায়। অনেকে এও লিখেছেন পর্দায় আবার অরণ্য পাখির জুটিকে দেখতে চান তারা। আপনাদের কেমন লাগে অরণ্য এবং পাখির জুটি?

 

Back to top button