ফের বিদায়ের সুর জি বাংলায়, কার কাছে কইয়ের পর শেষ হচ্ছে আরেকটি ধারাবাহিক! সামাজিক মাধ্যমে দুঃখ প্রকাশ করলেন অভিনেত্রী

জি বাংলার (Zee Bangla) দর্শকদের জন্য আসছে একের পর এক দুঃসংবাদ। পর্দা থেকে বিদায় নিচ্ছে একের পর এক জনপ্রিয় ধারাবাহিক। নতুন নতুন কাহিনী, জনপ্রিয়তা তারকাদের নিয়ে যে ধারাবাহিকগুলোর এতদিন জি বাংলার পর্দায় দর্শকদের মন জয় করে এসেছে সেই ধারাবাহিকগুলোকে আর দেখা যাবে না পর্দায়। গত মাসেই পর্দা থেকে বিদায় নিয়েছে একসময়কার জনপ্রিয় ধারাবাহিক মন দিতে চাই।

মন দিতে চাই ছাড়াও এই মাসেই শেষ হতে চলেছে অর্গানিক স্টুডিওর জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা। মূলত টিআরপি তালিকায় স্লট দখল করতে ব্যর্থ হওয়ার কারণেই শিমুলের এই ধারাবাহিকটিকে বিদায় জানানোর সিদ্ধান্ত হয়ে নিয়েছে চ্যানেল। গতকাল হয়ে গেছে ধারাবাহিকের শেষ শুটিং। যেখানে উপস্থিত ছিলেন ধারাবাহিকের সমস্ত তারকারা। কেক কেটে, একে অপরকে আলিঙ্গন করে নিজের ভালোবাসা ব্যক্ত করতে দেখে গেছে তারকাদের।

তবে সেই সংবাদ থিতু হতে না হতেই শোনা গেল বড় খবর। শুধু কার কাছে কই মনের কথাই নয়, শেষ হচ্ছে আরও একটি ধারাবাহিক। আজকেই শেষবারের মতো শুটিং শেষ করল জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকটি। জানেন কোন ধারাবাহিক? শিমুলের পর এবার জি বাংলা থেকে বিদায় নিচ্ছে আলো। হ্যাঁ শুনতে অবাক লাগলেও এটাই সত্যি প্রতিপক্ষ ধারাবাহিক জল থই থই ভালোবাসা বিদায় নিতে না নিতেই বিদায় নিচ্ছেন আলোও। অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থার ধারাবাহিক আলোর কোলে।

৮ মাসের বন্ধ হয়ে গেল আলোর কোলে

২০২৩ সালের নভেম্বর মাসে জি বাংলার পর্দায় শুরু হয়েছিল আইডিয়াস ক্রিয়েশনের প্রযোজিত ধারাবাহিক আলোর কোলে। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী স্বীকৃতি মজুমদার, কৌশিক রায়, সোমু সরকার, আয়েশা ভট্টাচার্য, স্বাগতা মুখার্জী সহ একাধিক টেলি তারকরা। আলোর মৃত্যুর পর মেঘার হাত থেকে নিজের মেয়েকে বাঁচাতে ফিরে আসে আলো। তবে ঘটনাচক্রে তার স্বামীর জীবনে চলে আসে রাধা। রাধার সঙ্গেই বিয়ে হয় আদিত্যর। যদিও শুরুর থেকেই টিআরপি তালিকায় বিশেষ নজর কাড়তে পারেনি আলোর কোলে। মাঝে নতুন চমকের কারণে টিআরপি তালিকায় স্লট দখল করলেও জানা গেছে অবশেষে ধারাবাহিকটিকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে জি বাংলা।

আরও পড়ুন: প্রেমের জোয়ারে রাই অনির্বাণ! রাইকে নিজের মনের কথা বলে সারপ্রাইজ দিল অনির্বাণ, মিঠিঝোরায় বিরাট চমক

বিদায় নিল আলোর কোলে, কি লিখেছেন অভিনেত্রী আয়েশা ভট্টাচার্য

প্রায় ৮ মাস চলে আজ শেষবারের মতো শুটিং শেষ করল আলোর কোলে। ধারাবাহিকে কাজ করার অভিজ্ঞতা ব্যক্ত করে অভিনেত্রী আয়েশা নিজের সামাজিক মাধ্যমে লিখেছেন “নন্দিনীর যাত্রা শেষ হলো। বিদায় পালা। আবার একটি পরিবারের ইতি ঘটলো! রোজ সকালে উঠে রেডি হয়ে স্টুডিওয়ে আশা, মেকাপ রুমের আড্ডা, মান অভিমান, মজা ঠাট্টা সবের ইতি ঘটলো আজ। প্রত্যেকদিন নন্দিনীর গয়না নিয়ে টানাটানি! যে কে আমার এই গয়না পড়বে! আর সেই গয়না কেও পড়বেন। কাল থেকে আলোর কোলে থেকে কল টাইম আর আসবেনা। শেষ হল আলোর কোলে। সবাইকে খুব মিস করব । আবার কোথাও অন্য ইউনিটে, অন্য প্রজেক্টে দেখা হবে।” অভিনেত্রী পোস্ট পড়ে চোখ ভিজিয়ে আলোর কোলে ধারাবাহিকের অনুরাগীদের।

Back to top button