ফের জলসায় ফিরছেন লাভ বিয়ে আজকাল খ্যাত নায়িকা মৌমিতা সরকার! বিপরীতে দারুণ জনপ্রিয় নায়ক!

স্টার জলসার (Star Jalsha)পর্দায় আসতে চলেছে এক নতুন ধারাবাহিক তেঁতুল পাতা। এই ধারাবাহিক আসতে চলেছে টিমওয়ার্ক প্রোডাকশন হাউসের প্রযোজনায়। এই প্রোডাকশন হাউস হিন্দি ও বাংলা সিনেমায় সহ প্রযোজক হিসেবে কাজ করেছে। এর আগে প্রডিউস করেছে স্টার জলসা ও জি বাংলার নতুন প্রোমো। এবার শুধুই প্রোমো নয় একটা নতুন ধারাবাহিকের প্রজেক্টে কাজ করছে তারা।

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় স্টার জলসার (Star Jalsha) নতুন ধারাবাহিক “তেঁতুলপাতা” দিয়ে ফিরছেন। একান্নবর্তী পরিবারের গল্প নিয়ে নির্মিত এই ধারাবাহিকে গৌরবের উপস্থিতি নিয়ে ইতিমধ্যে দর্শকদের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে। “তেঁতুলপাতা” ধারাবাহিকটি একান্নবর্তী পরিবারের গল্প বলবে।

তেঁতুলপাতা ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে, একেবারে বলিউড স্টাইল। বিয়ে ভেঙে ট্রেনে ওঠার জন্য ছুটছে নায়িকা। আর গল্পের নায়ক তাকে ট্রেনে ওঠার জন্য সাহায্য করছে। স্টার জলসার (Star Jalsha) তেঁতুল পাতা ধারাবাহিকের নায়িকা ঋতব্রতা দে, নায়কের চরিত্রে রয়েছেন গৌরব চ্যাটার্জি। জানা যাচ্ছে, তেঁতুলপাতা ধারাবাহিককে সন্ধ্যে সাড়ে সাতটার স্লট দেওয়া হতে পারে। তবে কবে টেলিভিশনের পর্দায় দেখানো হবে তেঁতুলপাতা ধারাবাহিকটি, তা এখন‌ও স্পষ্ট নয়। আবার অনেকে বলছে এই ধারাবাহিকটি সন্ধ্যে সাতটার স্লটেও আসতে পারে।

তেঁতুলপাতা ধারাবাহিকটিকে জায়গা করে দিতে, শেষ হতে পারে হরগৌরী পাইস হোটেল ধারাবাহিক বা বধুয়া ধারাবাহিক। হরগৌরী পাইস হোটেল ধারাবাহিকটি এই মুহূর্তে শেষ হওয়ার সম্ভবনা নেই। তাই এই মুহূর্তে মনে করা হচ্ছে বধুয়া ধারাবাহিকটি বন্ধ হতে চলেছে। শোনা যাচ্ছে তেঁতুল পাতা ধারাবাহিকটিকে জায়গা করে দিতেই বন্ধ হচ্ছে বঁধুয়া ধারাবাহিকটি।

আরও পড়ুন: জমে ক্ষীর কেমিস্ট্রি! সুধার ব্যথা পাওয়াতে এগিয়ে এলো তেজ, ধারাবাহিকের দৃশ্যে আপ্লুত দর্শকেরা

এর মধ্যেই জানা যাচ্ছে, স্টার জলসায় (Star Jalsha) আসতে চলেছে আরও একটি ধারাবাহিক। আসন্ন টেন্ট প্রোডাকশনের নতুন ধারাবাহিকে জুটি বাঁধতে চলেছেন অভিনেতা স্বস্তিক ঘোষ এবং অভিনেত্রী মৌমিতা সরকার। তবে ধারাবাহিকের নাম এখনও প্রকাশ্যে আনা হয়নি। এদিকে তেঁতুলপাতা ধারাবাহিকের প্রোমো লঞ্চ হলেও, এখনও পর্যন্ত স্লট প্রকাশ্যে আসেনি। এর মধ্যেই আরও এক নতুন ধারাবাহিকের খবর সামনে এলো।

Back to top button