মিশকা, পৃথার দিন শেষ! সেনগুপ্ত বাড়িতে আসল নয়া শত্রু, সূর্যের নামে আসা পার্সেল খুলতেই বড় ধামাকা

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। টানা দু’বছর ধরে সম্প্রচার হয়ে চলেছে ধারাবাহিকটির। আজও জনপ্রিয়তায় একবিন্দু ভাঁটা পড়েনি। এই মুহূর্তে গল্পে চলছে টান টান পর্ব। দর্শকদের আগ্রহ ধরে রাখতে প্রতি পর্বেই নতুন নতুন চমক আনছেন পরিচালক।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১২ মে (Anurager Chhowa Today Episode 12 May)

মানসিক স্থিতি ঠিক নেই সূর্যর। হাসপাতালে তার প্রাথমিক চিকিৎসার পর চালান করা হয়েছে মানসিক হাসপাতালে। ডাক্তাররা যারপরনাই চেষ্টা করে চলেছেন সূর্যর স্মৃতি ফিরিয়ে আনার। কিন্তু আঘাত গুরুতর। সূর্য কোনও ট্রমার মধ্যে রয়েছে। কাছে আসতে দিচ্ছে না কাউকে।

এদিকে সেনগুপ্ত বাড়িতে সূর্যের নামে একটি পার্সেল এসেছে। ডেলিভারি বয় বলছে খোদ ডাক্তার সূর্য সেনগুপ্ত নিজে এই বাড়ি থেকে তার নামে একটি পার্সেল অর্ডার করেছে। সকলে জানায়, সূর্য বহুদিন আগে বাড়ির সকলের সঙ্গে সম্পর্ক ত্যাগ করেছে। তখন ছেলেটি জানায়, সে সামান্য এক ডেলিভারি সংস্থায় কাজ করে। অ্যাপ মারফত সে যে ঠিকানা পায় সেখানে ডেলিভারি করে। যদি তারা সূর্য সেনগুপ্তের বাড়ির লোক হয়, তবে সই করে তারা পার্সেল নিতে পারে।

প্রবীর অর্থাৎ সূর্যের বাবা সই করে পার্সেল নেয়। খোলার পর দেখা যায় বাক্স ভর্তি নুড়ি পাথর। তখনই সন্দেহ হয় দীপার। ছুটে যায় ডেলিভারি বয় বেশে যে এসেছিল তার পিছনে। দীপার সঙ্গে ছুটে যায় জয়ও। তবে কোনও মতে পালাতে সক্ষম হয় লোকটি। জয় বাইকের পিছু দৌড়াতে চাইলেও, দীপা যেতে দেয় না। লোকটি সশস্ত্র হলে আরও বড় বিপদ।

আরও পড়ুনঃ আদৃত-কৌশাম্বীর রিসেপশনে দেখা হল প্রাক্তনদের! বিশ্ববাসুর সঙ্গে ছবি তুললেন প্রাক্তন অর্কজা! দিয়ার সঙ্গে কী দেখা হল অভিষেকের?

ভিক্টর এসব কিছু আড়াল থেকে লক্ষ্য করতে থাকে। ভিক্টরকে দেখে ফেলে দীপা। সে সরাসরি ভিক্টরের কাছে গিয়ে তাকে জেরা শুরু করে। কথায় কথায় উঠে আসে নতুন নতুন সূত্র। দীপা বুঝতে পারে সূর্য বিপদে। আর এবার মিশকা বা ভিক্টর কালপ্রিট নয়। সেনগুপ্ত বাড়ির নয়া শত্রু। দীপা কী পারবে সূর্যকে বিপদের হাত থেকে রক্ষা করতে?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button