‘সূর্য-দীপাকে আলাদা করে অর্জুনের ট্র্যাক ঢুকিয়েই ধারাবাহিকের বারোটা বেজেছে,’ দাবি অনুরাগের দর্শকদের

অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) স্টার জলসার (Star Jalsha) এক জনপ্রিয় বাংলা নাটক টেলিভিশন সিরিজ যা ৭ ফেব্রুয়ারি ২০২২ বাংলা বিনোদন চ্যানেল স্টার জলসা- তে প্রিমিয়ার হয়েছিল। এই শোটি শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে নির্মিত হয়েছে যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন দিব্যজ্যোতি দত্ত এবং স্বস্তিকা ঘোষ। এক সময়ে এই ধারাবাহিকের টিআরপি থাকত আটের বেশি। চলতি সপ্তাহে এদিন ‘অনুরাগের ছোঁয়া’ দুবছর পূর্ণ করল। এসভিএফ প্রযোজনা সংস্থার অন্যতম কর্ণধার শ্রীকান্ত মোহতা এদিন কেক কেটে উদযাপনে মাতেন। প্রথম থেকেই ধারাবাহিকটে টানা অনেক দিন ‘বাংলা সেরা’ ছিল। সম্প্রতি রেটিং চার্টে কিছুটা পিছিয়ে গিয়েছে ধারাবাহিকটি।

বর্তমানে ,সূর্যকে সামাল দিতে রীতিমত হিমশিম খাচ্ছে সেনগুপ্ত বাড়ির লোকেরা। সূর্যের মানসিক সুস্থতার খাতিরে তাকে রীতিমতো কাল্পনিক জগতে রাখতে বাধ্য বাড়ির লোক, সূর্যের মনে সন্দেহের আঁক না কেটেই দীপাকে সেনগুপ্ত বাড়িতে থাকার ব্যবস্থা করে লাবণ্য। সঙ্গে মাকে পেয়ে খুশি সোনা-রূপা। তারা আউট হাউসে একসঙ্গে রাতও কাটাচ্ছে।

কি হতে চলেছে আজকের পর্বে?এই মুহূর্তে দীপার বাড়িতে গিয়ে বেশ কিছু বিচ্ছিন্ন ঘটনার সাক্ষী থেকেছে সপ্তর্ষি স্যার। তার মনে সন্দেহ দানা বেঁধেছে সূর্য-দীপার আসল সম্পর্ক নিয়ে। গুগলে সার্চ করে এদিন সপ্তর্ষি স্যার সূর্য-দীপার বিয়ের ছবি দেখতে পায় সে। ফ্রেন্ডশিপ ডে দিন সূর্য দীপাকে ব্যান্ড পড়াতে গেলে দীপা হাত সরিয়ে নেয়। দীপা বলে, “সে থার্ড লিস্টের শেষে নাম ওঠা একটি মেয়ে। এরকম একটা মেয়ের সঙ্গে সূর্য বন্ধুত্ব করবে কি করে?” সঙ্গে দীপা এও বলে, যেদিন সে সূর্যের থেকে ভাল ফল করবে সেদিন সূর্যের থেকে বন্ধুত্বের ব্যান্ড পড়বে।
নেটিজেনরা কি বলছেন?

দর্শকরা কিন্তু এই খারাপ সময়েও পাশে অনুরাগের ছোঁয়ার তারা বলেন , যতই টিআরপি কমুক আর যাই হোক তারা কখনো দল পাল্টানোর সঙ্গে নেই। তারা জানেন অনুরাগের ছোঁয়ার খারাপ সময় যাচ্ছে।কিন্তু এটা তো প্রথম বার নয়।অর্জুনের ট্র্যাকও অনুরাগের ছোঁয়ার জন্য বিরাট একটা দুঃসময় ছিলো।যা একসময়কার বেঙ্গল টপার সিরিয়ালকে
৪+ এ নামিয়ে দিয়েছিলো।কিন্তু তখনও অনুরাগের ছোঁয়ার দর্শকই ছিলেন।

আরও পড়ুন: আচমকা বন্ধ জনপ্রিয় সিরিয়াল! হঠাৎ বন্ধ হল জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী!

শুধুমাত্র অনুরাগের ছোঁয়া দেখার জন্য তারা অন্যান্য শো দেখাও বন্ধ করে দেন। তাদের দৃঢ় বিশ্বাস তাদের প্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া আবার তার দুঃসময় কাটিয়ে উঠবে। এবার এটাই দেখার বিষয় এই সপ্তায় কত নম্বরে উঠে আসে অনুরাগের ছোঁয়া। তবে কি অর্জুনের ট্র্যাক দেখানোর জন্য টিআরপি কমলো অনুরাগের ছোঁয়ার আপনারদের মত কি?

Back to top button