গাঁটছড়াতে খড়ি-ঋদ্ধির ভুল বোঝাবুঝির পর থেকেই কমছে টিআরপি, অনুরাগের ছোঁয়াও কি একই পথে হাঁটছে?’ চ্যানেলকে ভুল ধরিয়ে দিল দর্শক

সূর্য-দীপা ও মিশকার সম্পর্কে টানাপোড়েন নিয়ে রমরমিয়ে চলছে অনুরাগের ছোঁয়া (Anurager Chowwa)। টিআরপি (TRP) তালিকায়ও এক নম্বরে জায়গায় করে নিয়েছে এই ধারাবাহিক। প্রতি এপিসোডেই গল্পে আসছে নয়া টুইস্ট। যাকে বলে একেবারে জমে ক্ষীর।

সম্প্রতি ধারাবাহিকের গল্পে এসেছেন নতুন চরিত্র অর্জুন। দীপার ছোটবেলার অর্জুনদা। বরাবরই দীপাকে মনে মনে ভালবাসে অর্জুন। এদিকে, দীপার সঙ্গে সম্পর্ক ভেঙেছে সূর্যের। মিশকার ষড়যন্ত্রে ডিভোর্স হয়েছে দুজনের। আর এখনই অর্জুনের অনুপ্রবেশ। সূর্যের স্বার্থপরতা দেখে দীপা সিদ্ধান্ত নিয়েছে। সে এখন থেকে শুধু নিজের কথা ভাববে। তাই সোনা-রুপার জন্মদিনে সবার সামনে অর্জুনের হাত ধরেছে সে।

তবে একটু ইতিহাস ঘেঁটে দেখা যাক। একটু ইতিহাস ঘাটলেই বোঝা যায়, টানা প্রায় এক বছর ধরে বেঙ্গল টপার সিরিয়াল মিঠাই-তে যখন কাহিনি ঢিমেতালে চলছিল, তখনই সিরিয়ালটি ১২+ টিআরপি থেকে সোজা ৫+ নেমে আসে। চ্যানেল কতৃপক্ষ সিরিয়ালটির স্লট চেঞ্জ করতে বাধ্য হয়। আবার ১৮ বার টপার হওয়া ‘গাঁটছড়া’তে যখন খড়ি-রিদ্ধির ভুল বুঝাবুঝি দেখানো হয় ল, তখন এটিও স্লট হারায়। পরবর্তীতে শত চেষ্টা করেও নির্মাতাড়া আর আগের জায়গায় নিতে পারেনি। ফলাফল? এই সিরিয়ালেরও স্লট বদলে দেওয়া হয়।

অন্যদিকে, ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ও একই পথে হাঁটছে। বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় এবং সফল ধারাবাহিক অনুরাগের ছোয়া হঠাৎ টপারশিপ হারিয়ে বর্তমানে সেরা ৫ এর বাইরে। নেপথ্যে কারণ কি?

আরও পড়ুনঃ ১৫ই ডিসেম্বর থেকে প্রতিদিন রাত ১০:৩০ টায়, শুধুমাত্র স্টার জলসায়! তাড়াতাড়ি পড়ুন

আসলে, সিরিয়ালটিতে নতুন চরিত্রের এন্ট্রি দর্শকরা মোটেও মেনে নেয়নি। ফলাফল খুব শীঘ্রই সিরিয়ালটির বিদায় ঘন্টা বেজে যাবে। দর্শক একবার মুখ ফেরালে সিরিয়ালকে আগের জনপ্রিয়তায় ফিরিয়ে আনা যথেষ্ট কঠিন। যা আমরা, ‘মিঠাই’ বা ‘গাঁটছড়া’য় দেখেছি।

Back to top button