সূর্যকে বাগে না পেয়ে এবার কোপ পড়ল সোনা-রূপার উপর! নি’ষি’দ্ধ’প’ল্লী’তে সোনা-রূপাকে বিক্রি করে দিল সৎ মা ইরা 

Anurager Chhowa Today Episode: “ঘরটাই যদি পড়ে যায়, তাহলে টাকা রাখবো কোথায়!” ভিক্টরের কথায় চমকে গেল দীপা। সেনগুপ্ত পরিবারের উপর ঘনিয়ে এসেছে ঘোর বিপদ। এই বিপদে ভিক্টরের টাকার লোভ, সেনগুপ্ত পারিবারিক ঝুটঝামেলা এর থেকেও অনেক বড় বিপদের মুখে পড়তে চলেছে গোটা পরিবার। সব মিলিয়ে জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১১ই জুলাই (Anurager Chhowa Today Episode 11th July)

এদিকে ইরা ও তার দাদা অর্ণব বড় দুষ্কৃতীচক্রের সঙ্গে যুক্ত। কালো পেনড্রাইভের খোঁজে সেনগুপ্ত বাড়িতে এসেছিল তারা। পেনড্রাইভ না পেয়ে, এখন সূর্যকে নিয়ে যেতে চায় মোহনপুর। মাথায় শক দিয়ে স্মৃতি ফিরিয়ে আনতে হবে সূর্যের। তারপর কলকাতায় একাধিক স্কুলে হবে বিস্ফোরণ।

সঙ্গে অর্ণব ও ইরা এও পরিকল্পনা করেছে সোনা-রূপাকে পাচার করতে। এদিনের পর্ব জমজমাট। সিকিউরিটি গার্ডের বেশে অর্ণব সোনা-রূপাকে প্রিন্সিপাল রুমে ডেকে নিয়ে যেতে আসে। তারপর রেখা নাকের মধ্যে রুমাল চেপে বেহুঁশ করে গাড়িতে করে নিয়ে যায়। ঘু ঘু দুষ্কৃতী অর্ণব। রাস্তায় যেতে যেতে সিসিটিভিও বন্ধ করে দেয় তারা। কী করে খোঁজ পাওয়া যাবে সোনা-রূপার?

এদিকে, সোনা-রূপাকে চম্পা মাসির ডেরায় এনেছে অর্ণব ও রেখা। অপরদিকে, সোনা-রূপাকে না পেয়ে জেরবার দীপা। পুলিশে অভিযোগ দায়ের করিয়েছে। পুলিশের তৎপরতায় শুরু হয়েছে তদন্ত। তবে জানা যায় সোনা-রূপাকে খুঁজে পাওয়া মুশকিল। কারণ হাইওয়েতে উঠে আর মেলেনি সিসিটিভির ট্র্যাক।

রুদ্ধশ্বাস পর্ব চলছে অনুরাগে। ধারাবাহিকের প্রতি পর্বে থাকছে নতুন নতুন চমক। এতদিন সূর্যকে বাঁচানো দীপার জীবনে একমাত্র লক্ষ্য ছিল। এবার ঘোর বিপদে পড়েছে সোনা-রূপাও। দীপা কি পারবে সোনা-রূপাকে খুঁজে বের করতে? একই সঙ্গে সূর্যের বিপদে ঢাল হয়ে দাঁড়াবে দীপা? দীপাকে কি পারবে সেনগুপ্ত পরিবারের ক্ষুদ্র ঘেরাটোপের ভিতর থেকে বেরিয়ে গোটা দেশকে রক্ষা করতে উত্তর মিলবে আগামী পর্বে।

Back to top button