পাগল সূর্যর সেয়ানা পাগলামি দেখতে দেখতে এবার দর্শক পাগল হয়ে যাবে! সোশ্যাল মিডিয়ায় অনুরাগের ছোঁয়াকে ঘিরে কটাক্ষ নেটিজেনদের

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বরাবরই গল্পের নায়ক-নায়িকা ওরফে সূর্য-দীপার সম্পর্ক থেকেছে দর্শকদের চর্চার কেন্দ্রে। তাদের মধ্যে যেন মিলই হতে চায় না। বারবার কাছাকাছি এসেও দূরে যেতে হয় দুজনকে।

নায়ক-নায়িকার রোম্যান্স যেন ডুমুরের ফুল। মাঝেমধ্যে দেখা গেলেও, অধিকাংশ সময় নৈব নৈব চ। বর্তমানে ধারাবাহিকের গল্পে মানসিক ভারসাম্য হারিয়েছে গল্পের নায়ক। চিকিৎসার জন্য প্রত্যন্ত গ্রাম মোহনপুরের নিরালা মানসিক হাসপাতালে ভর্তি সে। দীপাও সূর্যের খোঁজ পেয়ে ওই হাসপাতালে মালির কাজ নিয়েছে।

এদিকে দীপাকে কাছছাড়া করতে চায় না সূর্য। না দেখতে পেলে তাণ্ডব শুরু করে সে। তখন সূর্যকে নিয়ে নাজেহাল হয়ে পড়ে নার্স, ডাক্তার এমনকি ওয়ার্ড বয়রাও। একমাত্র ঠান্ডা করার লোক দীপা। চোখের নিচে কালি, ফাটা মাথায় বাঁধা পট্টি, মাথাভর্তি বড় বড় চুল, হাসপাতালে সাদা জামা। সব মিলিয়ে নায়ককে এমন অবস্থায় দেখতে চায় না ভক্তমহল।

পাগল সূর্যর পাগলামি দেখতে দেখতে নাজেহাল অনুরাগের ছোঁয়ার দর্শকমহল

অপরদিকে, সূর্যের পাগলামি দেখতে দেখতে নাজেহাল অনুরাগের ছোঁয়ার দর্শক। গত কয়েক সপ্তাহ ধরে যেন এক খাতে বইছে ধারাবাহিকের গল্প। সূর্যের স্মৃতি ফিরছে না কিছুতেই। মাথার মধ্যে ভেসে উঠছে কয়েকটি অবয়ব। তা থেকে বোঝা যাচ্ছে, যে ইরাই বিপদে ফেলেছে সূর্যকে। ইরা বর্ডার সংলগ্ন কোনও বেআইনি কাজের সঙ্গে যুক্ত সূর্যর থেকে কিছু একটা চায় সে।

আরও পড়ুন: এ কেমন মা! নীলুর দোষ জেনেও রাইয়ের মৃত্যু কামনা করল নন্দিতা! মিঠিঝোরা ধারাবাহিক দেখে ক্ষোভ প্রকাশ নেটিজেনদের

কী চায় ইরা আর তার দুষ্টচক্র? সূর্যের কাছে কী আছে এমনই কোনও মহা মূল্যবান সম্পদ না ডাক্তারির কোনও বিশেষ ফরমুলা? সূর্যের স্মৃতি ফিরে আসার পর সে কী ধরিয়ে দেবে বড় একটি দুষ্কৃতী দলকে? জানতে হলে চোখ রাখুন স্টারের পর্দায়।

Back to top button