ফের ধারাবাহিকে দেখা মিলছে বহুল প্রতীক্ষিত সূর্য-দীপা রোম্যান্সের! তবে কী ফের টিআরপি তালিকার শীর্ষ স্থান দখল করবে অনুরাগ?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) বহুল চর্চিত সিরিয়াল অনুরাগের ছোঁয়া (Anurager Chowwa)। একসময়ে টিআরপি (TRP) তালিকার শীর্ষস্থানে বিরাজ করত এই ধারাবাহিক। নম্বর থাকত ৮-এরও বেশি। সূর্য-দীপার অনস্ক্রিন রোম্যান্সে মজে থাকতেন দর্শক। বর্তমানে সিরিয়ালের গল্পে ফের জারি সূর্য-দীপা রোম্যান্স।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৭ই জুন

(Anurager Chhowa Today Episode 7th June)

এদিন ছিল ফলাহারি কালী পুজো। দীপাও সকলের মতো উপোস করে পুজো দিয়েছে মায়ের। মানসিক টানাপড়েনে জেরবার নায়িকা। এই মুহূর্তে শিশুর মতো হয়ে উঠেছে সূর্য। তাকে না ফেলে চলে যাওয়া যায়, না ডিভোর্স হয়ে যাওয়ার পর এক ছাদের তলায় থাকা যায়। দ্বিচারিতা কাজ করে মনের মধ্যে।

দীপাকে কাঁদতে দেখে পুরোহিত জেঠু দীপাকে বলে হয়ত এইটাই দীপার নিয়তি। নিয়তি সূর্য-দীপাকে বারবার এক করে। হয়ত এইটাই মায়ের ইচ্ছে, দীপা সূর্যের জীবনে মা হয়ে উঠুক। পুরোহিত জেঠুর কথা অদ্ভুত ঠেকলেও দীপাকে ফিরে আসতে হয় সেনগুপ্ত বাড়িতে।

এদিকে, অনেকক্ষণ দীপাকে না দেখতে পেয়ে ফের ছটফট শুরু করেছে সূর্য। সোনা-রূপাও শান্ত করতে পারেনি। দীপা এসে তাকে খাওয়াতে গেলে সূর্য বায়েনাক্কা জোড়ে সে সোনা -রূপার মতো স্যান্ডউইচাই খাবে। সূর্যের জেদের কাছে হার মানে দীপা। বাধ্য হয়েই সূর্যের স্যুপ খেয়ে নেয় সে।

আরও পড়ুন: গাঢ় হচ্ছে স্রোত-সার্থকের সম্পর্কের সমীকরণ! সার্থকের কান্ড দেখে চমকে গেল স্রোত, মিঠিঝোরায় নতুন চমক

এদিকে বাড়ির সকলের রাতের খাবারে ঘুমের ওষুধ মিশিয়েছে ভিক্টর। সকলে সেই খাবার খেয়ে মরার মতো ঘুমোচ্ছে রাতে। এই ফাঁকে ডাকাত পড়ল সেনগুপ্ত বাড়িতে। সোনা-রূপাসহ সূর্যকে সম্ভবত কিডন্যাপ করবে তারা! তারপর? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

 

Back to top button