দুঃসংবাদ! ভোটের আবহে প্রিয়জনকে হারালেন রচনা ব্যানার্জি! সম্পূর্ণ ভেঙে পড়েছেন অভিনেত্রী

গত দেড় মাস থেকে ভোটের কাকে চরম ব্যস্ত অভিনেত্রী রচনা ব্যানার্জী (Rachana Banerjee)। দিদি নম্বর ১এর শুটিংয়ের পাশাপশি মাটি কামড়ে তিনি লড়াই চলে যাচ্ছিলেন হুগলির। ফাঁক রাখেননি প্রচারে। বিভিন্ন উপায়ে তিনি বারবার সমর্থন হয়েছেন জনসংযোগ করতে। এই প্রথমবার ভোটের ময়দানে রচনা। এই লোকসভা ভোটে হুগলি জেলায় তৃণমূলের প্রার্থী অভিনেত্রী। অভিনেত্রীর বিরুদ্ধে লড়াই করছেন অভিনেত্রীর একসময়কার সহকর্মী লোকেট চ্যাটার্জী। ইতিমধ্যেই শেষ হয়েছে ভোট। আসন্ন ৪ জুন জানা যাবে দেড় মাসের লড়াইয়ের পরিণাম।

প্রয়াত হলেন রচনা ব্যানার্জীর শাশুড়ি মা

শনিবার ১ জুন নিজেও ভোট দিয়েছেন অভিনেত্রী। কিন্তু এই নির্বাচনী আবহ, তুমুল ব্যস্ততার মধ্যে অভিনেত্রীর পরিবারে নেমে এলো শোকের ছায়া। প্রয়াত হলেন অভিনেত্রী রচনা ব্যানার্জীর শাশুড়ি মা। মাকে হারিয়ে শোকস্তব্ধ অভিনেত্রী এবং তার পরিবার। জানা গেছে বৃহস্পতিবার পরলোক গমন করেছেন রচনা ব্যানার্জীর স্বামী প্রবাল বসুর মা।

নির্বাচনের আবহ এবং এই নিয়েই চরম ব্যস্ততা, প্রচারের মাঝে মাকে হারিয়ে শোকে পাথর হয়ে গেলেন অভিনেত্রী এবং তৃণমূল প্রার্থী রচনা ব্যানার্জী। ৪ জুন আসবে ভোটের ফলাফল। সেইদিনই জানা যাবে হুগলির মাটিতে হারিয়ে কি শেষে হাসিটা হাসবে। পাঁচ বছরের জন্য কে করবে রাজ? তবে তারই মাঝে অভিনেত্রীর জীবনে ঘটে গেল এমন ঘটনা।

বাবা মাকে হারিয়ে অভিভাবকহীন রচনা ব্যানার্জী

এই বিষয়ে বলে রাখা ভালো এইবারের হুগলির হয়ে নির্বাচনী প্রচারে অভিনেত্রীর পাশে দেখা গিয়েছিল স্বামী প্রবাল বসুকে। বিশেষ পোশাক পড়ে অভিনব কায়দায় স্ত্রীর পাশে থেকে স্ত্রীর হয়ে পরচর করছেন তিনি। তবে সেই নির্বাচনের ফলাফল ঘোষণা হওয়ার আগেই অভিনেত্রী রচনা ব্যানার্জী এবং প্রবাল বসুর জীবনে নেমে এলো শোকের কালো ছায়া। প্রসঙ্গত উল্লেখ্য গত বছরই অভিনেত্রী রচনা ব্যানার্জী হারিয়েছিলেন নিজের বাবাকে। এবারের ভোট প্রচারেও অভিনেত্রীর মুখে বারবার শোনা গেছে বাবা না থাকার যন্ত্রণার কথা। তবে সেই কষ্টের স্মৃতি ফিকে হতে না হতেই এবার অভিনেত্রী হারালেন তার মাকেও। মাকে হারিয়ে অভিভাবকহীন তৃণমূল প্রার্থী রচনা ব্যানার্জীর মুখ থেকে যেন ম্লান হয়ে গেল হাসি।

Back to top button