রূপার প্রাণ নিয়ে ক্ষান্ত নয়! এবার সোনার কুনজরে বীর, কী করবে তার সঙ্গে হিংসুটে সোনা?

Anurager Chhowa Today Episode: দিন দিন অসহ্য হয়ে উঠছে সোনা। এই মুহূর্তে রূপাকে খুঁজে পেতে একমাত্র অন্তরায় হয়ে দাঁড়িয়েছে সে। স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র ( Anurager Chhowa ) গল্পে চলছে এমনই ভরপুর উত্তেজনা। রূপাকে খুঁজে পেতে মরিয়া দীপা। কিন্তু সোনার জন্য মন দিয়ে তাকে খুঁজতেও পারছে না।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৭ই সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 17th September)

এদিন বাড়ির সকলে মিলে পিকনিকে মজা করছে। এদিকে, কাকীয়ার মুখে মায়ের মৃত্যু সংবাদ পেয়েছে রূপা। সবটাই ভুল বোঝাবুঝি হলেও মা মারা গেছে ভেবে ভেঙে পড়ে রূপা। ফান্টুস কোনও রকমে শান্ত করেছে তাকে। দীপার দেওয়া স্যান্ডউইচ আর মিল্কশেকও খাইয়েছে বুঝিয়ে-সুঝিয়ে।

Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 15th September, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ১৫ই সেপ্টেম্বর, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

মা মারা গেছে শুনে রূপা সিদ্ধান্ত নেয় সে আর বাড়িতে ফিরবে না। ফান্টুসদের সঙ্গে বিদেশে চলে যাবে। সেখানে হয়ে সে অনেক পড়াশোনা করবে। মস্ত ডাক্তার হবে। মায়ের স্বপ্নপূরণ করবে। তারপর দেশে ফিরবে তার বাবার থেকেও অনেক বড় ডাক্তার হয়ে। তারপর আবার পরিবারের সকলের সঙ্গে দেখা হবে তার।

অপরদিকে, দীপার মন আনচান করতে থাকে। মা মরা মেয়েটাকে একবার দেখার জন্য। কিন্তু সোনা কাছছাড়াই করতে চাইছে না দীপাকে। তার মা চোখের আড়াল হলেই প্রবল অশান্তির শুরু করছে। এদিন হঠাৎ করেই বীরের জ্বর আসে। তাকে সত্ত্বর ডাক্তারখানায় নিয়ে যাওয়ার প্রয়োজন পড়ে। দীপা তাকে নিয়ে যেতে চাইলে বায়েনা করে সোনাও তাদের সঙ্গে যায়।

আরও পড়ুনঃ বড় তত্ত্ব ফাঁস! শুটিং শুরুর পরেও জলসার নতুন ধারাবাহিক থেকে কেন বাদ পড়লেন জনপ্রিয় নায়িকা?

গাড়িতে বসে নিয়েও ঝামেলা শুরু করে সে। মাঝ রাস্তায় বীর কান্নাকাটি করলে দীপা তাকে কোলে নিয়ে চায়। কিন্তু কিছুতেই দীপার কোলে বীরকে ছাড়বে না সে। তারপর জবরদস্তি সোনা গাড়ির সামনে যাওয়ার চেষ্টা করলে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খালের মধ্যে ঢুকে যায়। সোনার জন্য ফের দুর্ঘটনার শিকার হয় দীপা, ঊর্মি আর বীর।

Back to top button