ফের নায়ক বদল! রাহুলের পর এবার হরগৌরী পাইস হোটেল ছাড়লেন ইন্দ্রাশিস, কিন্তু কেন এই ছাড়ার ধুম?

স্টার জলসার (Star Jalsha) পর্দায় একসময়কার অতি জনপ্রিয় ধারাবাহিক ছিল হরগৌরী পাইস হোটেল (Horgouri Pice Hotel)। যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রযোজনা সংস্থার এই ধারাবাহিকটি শুরু থেকেই মন জয় করে নিয়েছিল সকলকে। আর ধারাবাহিকের জনপ্রিয়তা যে কতটা তা সর্বদাই প্রতিফলিত হয়েছে টিআরপি তালিকায়। একটানা রাত ১০টার স্লটে রাজত্ব করেছে হরগৌরী পাইস হোটেল। জি বাংলার কোন ধারাবাহিকই টলাতে পারেনি হরগৌরী পাইস হোটেলকে।

রাহুল মজুমদার এবং শুভস্মিতা মুখার্জীর অভিনয় ভীষণ পছন্দ করেছেন দর্শকরা। একসময় শঙ্কর ও ঐশানির জুটি পর্দায় ছিল সুপার হিট। কিন্তু সময় বদলে দেয় সবটা। ধীরে ধীরে জনপ্রিয়তা হারাতে থাকে হরগৌরী পাইস হোটেল। বর্তমানে মিঠিঝোরার কাছে স্লট হারা হরগৌরী পাইস হোটেল। টিআরপির হাল ফেরানোর জন্যই গল্প আসে নতুন মোড়। গল্প এগিয়ে যায় পনেরো বছর।

তবে বাবার চরিত্রে অভিনয় করতে একেবারেই নারাজ ছিলেন অভিনেতা রাহুল। ফলে ধারাবাহিকটিকে বিদায় জানান তিনি। গল্পে দেখা যায় মারা গেছে ঐশানি আর শঙ্কর। তাদের মৃত্যুর পর গল্প এগিয়ে যায় তাদের মেয়ে ধৃতিকে নিয়ে। অভিনেতা রাহুল মজুমদারের ছিল যাওয়ার পর ধারাবাহিকে নতুন নয়ন হিসেবে এন্ট্রি নিয়ে ছিলেন অভিনেতা জনপ্রিয় টেলি অভিনেতা ইন্দ্রাশিস রায়। ধারাবাহিকে বর্তমানে রুদ্রর চরিত্রে তাকে দেখছে দর্শক।

হরগৌরী পাইস হোটেল ছাড়ছেন ইন্দ্রাশিস রায়, কিন্তু কেন?

সম্প্রতি বেশ কয়েকটি পর্বে তাকে দেখেছেন দর্শক। তবে তারই মাঝে শোনা গেল দুঃসংবাদ। জানা গেছে ধারাবাহিক ছাড়ছেন ইন্দ্রাশিস রায়। কিন্তু কেন? কেন একমাসের মধ্যেই বদলে যাচ্ছে নায়ক? জানা গেছে বর্তমানে ভীষণ অসুস্থ হয়ে পড়েছেন অভিনেতা ইন্দ্রাশিস। মঙ্গলবার দিন শুটিং করতে গিয়েই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ইন্দ্রাশিস। চিকিৎসকরা জানিয়েছেন সুগার ফল করেছে তার। বালিঝড় ধারাবাহিকটি শেষ হওয়ার দু মাসের মাথায় জল থই থই ভালোবাসাতে যোগ দেন ইন্দ্রাশিস। আর সেই ধারাবাহিক শেষ হতে না হতেই হরগৌরী পাইস হোটেলে যোগ দেন অভিনেতার। একটানা কাজের জেরেই নাকি অসুস্থ হয়ে পড়েছেন তিনি। ফলে ধারাবাহিকে ছাড়তে বাধ্য হন ইন্দ্রাশিস। বর্তমানে ডাক্তারের পরামর্শ অনুযায়ী বাড়িতেই বিশ্রামে আছেন অভিনেতা।

আরও পড়ুন: ইরা-সূর্যের রেজিস্ট্রির কাগজ টুকরো টুকরো করে ছিঁড়ে ফেলল লাবণ্য! কী করতে চায় সে?

ইন্দ্রাশিসের পরিবর্তে কে হচ্ছেন হরগৌরী পাইস হোটেলের নতুন নায়ক?

অভিনেতার হঠাৎ ধারাবাহিকটি ছেড়ে দেওয়া পর চ্যানেলের সঙ্গে জরুরি বৈঠক করে প্রযোজনা সংস্থা। এরপরই রুদ্রর চরিত্রের জন্য বেছে নেওয়া হয় অভিনেতা অর্ণব বন্দোপাধ্যায়কে। ইতিমধ্যেই হরগৌরী পাইস হোটেলের শুটিং শুরু করেছেন অর্ণব। প্রসঙ্গত, এর আগে ইন্দ্রাশিসের পাশাপাশি জল থই থই ভালোবাসা ধারাবাহিকে অর্ণবকে দেখেছে দর্শক। তবে পর্দায় অর্ণব আর শুভস্মিতার জুটিকে দর্শক মেনে নেন কিনা এবার সেটাই দেখা পালা।

Back to top button