মিঠিঝোরার আকাশে কালো মেঘের ভ্রুকুটি ! বন্ধ হতে চলেছে ধারাবাহিক! কেন এমন সিদ্ধান্ত নিল চ্যানেল?

জি বাংলায় (Zee Bangla) যে ধারাবাহিকগুলো শুরুর থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে তাদের মধ্যে অন্যতম অর্গানিক স্টুডিওর মিঠিঝোরা (Mithijhora)। শুরুর থেকেই ধারাবাহিকের কাহিনী ভীষণ পছন্দ করেছিলেন অনুরাগীরা। পর্দায় তিন বোনের জীবনের কাহিনী নিয়ে শুরুর থেকেই বেশ উৎসাহী ছিলেন দর্শকরা। ধারাবাহিকের প্রোমোতেই দেখা গিয়েছিল বাবার অসুস্থতার সংবাদ জানতে পেরে বড় দিদি রাই তার ভালোবাসার মানুষের হাতে তুলে দেয় তার ছোটবোনকে।

সময়ের সঙ্গে সঙ্গে ধারাবাহিকেও এসেছে সেই চমক। ধারাবাহিকেও দেখা গেছে হঠাৎ প্রয়াত হন রাইয়ের বাবার। তারপরই পরিবারের দায়ভার নিজের কাঁধে তুলে নেয় রাই। ভেঙে যায় রাই শৌর্য্যর ভালোবাসার সম্পর্ক। পরিবর্তে নীলুর সঙ্গে বিয়ে হয়ে যায় শৌর্য্য। যদিও নীলুকে সেই অর্থে কখনও স্ত্রী বলে মেনে নিতে পারেনি শৌর্য্য। তার ওপর নীলুর একটা ভুল ভেঙে দেয় তাদের সংসার।

তবে এই সমস্ত কিছুর জন্যই দূরত্ব তৈরি হয়ে যায় রাই নীলুর মাঝে। দিদিকে বর্তমানে একেবারেই সহ্য করতে পারেনা নীলু। তবে রাইয়ের জীবনের ফের আসে ভালোবাসা। নিজের বস অনির্বাণকেই মন দিয়ে বসে রাই। অনির্বাণও ভালোবেসে ফেলে রাইকে। কিন্তু রাই আর অনির্বাণের সম্পর্কের কথা জানতে পেরে দিদির সম্পর্ক ভাঙার জন্য অনির্বাণকে ফোন করে রাইয়ের নামে উল্টো পাল্টা অপবাদ দেয় নীলু। যদিও চিঁড়ে ভেজেনি তাতে।

বর্তমানে কি চলছে মিঠিঝোরা ধারাবাহিকে?

চলতি সময়ে ধারাবাহিকে দেখা যাচ্ছে রাইকেই বিয়ে করছে অনির্বাণ। জোর কদমে চলছে বিয়ের তোড়জোড়। যদিও ছেলের বিয়েতে একেবারেই খুশি হননি সোহিনী। কিন্তু ছেলেও তোয়াক্কা করেনি মায়ের সিদ্ধান্তের। রাইকেই বিয়ে করবে বলে বদ্ধ পরিকর সে। যদিও সেই বিয়েতে ভাঙার জন্য বিরাট পরিকল্পনা করেছে নীলু। সে ঠিক করে নিয়েছে সে ঘুমের ওষুধ খাবে। তবে শেষমেশ বিয়েটা হবে কি বর্তমানে সেটা জানতেই বিশেষ আগ্রহী দর্শকরা।

মিঠিঝোরা নিয়ে প্রকাশ্যে এল বিরাট সংবাদ, জানলে চমকে যাবেন আপনিও

তবে তারই মাঝে ধারাবাহিক নিয়ে শোনা গেল বিরাট খবর। যা শুনলে চমকে যাবেন আপনিও। সম্প্রতি মুক্তি পেয়েছে ধারাবাহিকের নতুন প্রোমো। আর সেটা দেখেই চমকে দেখে দর্শকরা। প্রসঙ্গত, ধারাবাহিকটি শুরু হয়েছিল রাত সাড়ে ৯টার স্লটে। কিন্তু অনুরাগের ছোঁয়ার সঙ্গে একেবারেই টক্কর দিয়ে উঠতে পারেনি ধারাবাহিকটি। ফলেই পরিবর্তন করা হয়েছিল ধারাবাহিকটির স্লট। রাত সাড়ে ৯টার জায়গায় রাত ১০টায় সম্প্রচারিত হতে শুরু করে মিঠিঝোরা। যদিও সময় পরিবর্তন হওয়ার পরই বদলে যায় ধারাবাহিকের ভাগ্য। টিআরপিতে চমক করা ফলাফল করতে শুরু করে মিঠিঝোরা। স্লটও দখল করেছিল ধারাবাহিকটি।

আরও পড়ুন: মাস খানেক যেতে যেতেই ফের বিচ্ছেদ! ভেঙে গেল সাহেব-সুস্মিতার নতুন প্রেমও!

তবে কিছুদিন আগেই বিশেষ কারণে এগিয়ে যায় ধারাবাহিকের সময়। রাত ১০টার বদলে রাত ৯:৪৫ মিনিটে সম্প্রচারিত হতে শুরু করে মিঠিঝোরা। তবে সম্প্রতি ধারাবাহিক নিয়ে শোনা গেছে বিরাট খবর। ৮ জুলাই থেকে বের রাত সাড়ে ৯টার স্লটে ফিরছে মিঠিঝোরা। তবে ধারাবাহিকের এরূপ বারবার সময় পরির্বতনের কারণে বেশ অবাক হয়েছেন দর্শক। অনেকেই আবার বলেছেন এর ফলে করতে পারে ধারাবাহিকের টিআরপিও। আপনাদের কি বিষয়ে কি মনে হয়, আবার কি জনপ্রিয়তা হারাবে মিঠিঝোরা? সেকথা বলবে আসন্ন সময়।

Back to top button