ছেলে আকাশের জন্য সবাইকে চমকে দিয়ে নিজের মনের মতো পাত্রী বেছে নিলেন বিজয়া মাঠান? সন্ধ্যা নাকি তারা কে হবে বৌমা? আসছে নতুন চমক

১২ই জুন শুরু হয়েছে স্টার জলসায় ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara) ধারাবাহিক। ধারাবাহিকটির প্রোমো আসার পর থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল। সিরিয়ালের মেন কেন্দ্র হলেন অন্বেষা হাজরা। যাঁর ভক্তের সংখ্যা কম নয়। স্বভাবতই ধরে নেওয়া যায়, ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকটি (Bengali Serial) প্রথম থেকেই জনপ্রিয় হতে চলেছে। ধারাবাহিকের শুরুতেই যে প্রোমো দিয়ে শুরু হয়, এবার সেই মোড় নিতে চলেছে ‘সন্ধ্যাতারা’। অবশেষে দুই বোন একে অপরের ভালোবাসার মানুষের কথা জানতে পারবে।

এবার এটাই দেখার, দুই বোনের মধ্যে কোন বোন করবে নিজের ভালোবাসাকে ত্যাগ? মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফ থেকে এই ধারাবাহিক সম্প্রচার হচ্ছে। নায়কের চরিত্রে রয়েছেন সৌরজিৎ ব্যানার্জি। এই গল্পটি দুই বোনের, তবে অন্যান্য ধারাবাহিকের মতন এই সম্পর্কে নেই কোনও তিক্ততা। বরং দুই বোনের মনের অসম্ভব ভালোবাসা প্রশংসা কুড়িয়েছে দর্শকদের। বড় বোন সন্ধ্যার ভূমিকায় অন্বেষা ও ছোট বোন তারার ভূমিকায় রয়েছেন অমৃতা দেবনাথ।

তবে সেই দুষ্টু মিষ্টি অন্বেষাকে এবার দেখছি এক লড়াকু রূপে। এ এক অন্যরূপে দর্শকদের সামনে নিজেকে তুলে ধরলেন অন্বেষা। প্রথমদিন থেকেই দর্শকদের মন আবার নতুনভাবে জয় করলেন তিনি। সন্ধ্যার সেই তেজ, প্রতিবাদী চেহারা, যাকে দেখে ভয় পায় পুরুষ থেকে নারী সকলেই। গরিবদের সাহায্যে সর্বদা এগিয়ে যায় সে। নিজের জমি রক্ষা করতে সব সীমা পেরাতে পারে সন্ধ্যা, ভয় পায় না কাউকেই। তবে এই তেজস্বিনী সন্ধ্যার মনে জায়গা করে নিয়েছে আকাশনীল নামের একজন ছেলে।

তার ছবি দেখে ভালোবেসে ফেলে সন্ধ্যা। এতদিন যে বাড়ির সকলের কথা ভেবে এসেছে, এবার তার জীবনে এল মনের মানুষ। কিন্তু তার এই মনের মানুষ কি আদোও তার হবে? সেই ছেলের সঙ্গে তারার সম্পর্ক রয়েছে কলকাতায়। তারা খুব খুশি সন্ধ্যার মনে ভালোবাসার উদয় হতে দেখে। কিন্তু যেদিন তারা জানতে পারবে এই ভালোবাসার মানুষটি আকাশ। সেদিন কি আদোও নিজের স্বার্থ ত্যাগ করতে পারবে? আর আকাশ যে বিজয়া মাঠানের ছেলে। সেই বিজয়া মাঠানের সঙ্গে প্রথমদিন থেকেই ঝামেলা হয়ে এসেছে সন্ধ্যার।

এমনকি সন্ধ্যার করা অভিযোগের জেরে জেলের ঘানিও টানতে হয় মাঠানকে। তবে নীলের কথায় সন্ধ্যা মাঠানকে ক্ষমা করে দেয়। তবে নিজের মায়ের সাথে এরূপ করায় আকাশ সন্ধ্যাকে সহ্য করতে পারে না। অন্যদিকে মাঠান তার ছেলে আকাশের জন্য সন্ধ্যাকেই বেছে নিল। কিন্তু কেন? যার সঙ্গে এতো সমস্যা তাকেই ঘরের বউ করে আনতে চাইল কেন? বাড়ির সকলকে মাঠান সেকথা জানালে সবাই অবাক হয়। এবার কোন মোড় নিতে চলেছে সন্ধ্যা ও তারার জীবন?

Back to top button