সৌরনীলের ভীষণ বিপদ! বড় ষড়যন্ত্র করছে ময়ূরী! আঁচ পেল মেঘ! সে কি বাঁচাতে পারবে?

জমে উঠেছে জি বাংলার ধারাবাহিক ইচ্ছে পুতুল (Ichhe Putul) । দর্শকদের কাছে এখন এই ধারাবাহিকের জনপ্রিয়তা আকাশছোঁয়া। ব্যাপক সেই টান। আর দর্শকদের টান অপেক্ষা করা বড় বালাই আর সেই কারণেই এখন দুর্নিবার গতিতে ছুটে চলেছে এই ধারাবাহিকটি।

একটা সময় দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া এই ধারাবাহিক বাংলা টেলিভিশন প্রেমীদের কাছে অত্যন্ত খারাপ ধারাবাহিকের তকমা পেয়েছিল। কিন্তু সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে একেবারে কামাল করে ফেলেছে এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের এই বিপুল পরিমাণ সাফল্য দেখলে চমকে উঠতে হয় বৈকি।

তবে বলাই বাহুল্য, এই মুহূর্তেই ধারাবাহিকের গল্প এবং গতিপ্রকৃতি দারুণ। পরপর দুই সপ্তাহ স্লট লিড করার পর এখন আর লড়াইয়ে নেই ধারাবাহিকটি। কিন্তু তা সত্ত্বেও গল্প চমকে দিচ্ছে প্রতি দিন, প্রতিটা মুহূর্তে, প্রত্যেকটা এপিসোডে।

উল্লেখ্য, ময়ূরীর আসল সত্যি প্রকাশ্যে এসে যাওয়ার পর আবারও নতুন করে মেঘের প্রতি টান বেড়ে গেছে সৌরনীলের। সে এখন যেনতেন প্রকারে মেঘকে তার জীবনে ফিরে পেতে চায়। কিছুদিন আগে পর্যন্ত ময়ূরীকে বিয়ের স্বপ্ন দেখিয়েছে সে। আর বারবার ময়ূরীর স্বপ্ন ভঙ্গ করে চলেছে সে।

কিন্তু সৌরনীলের এই দ্বিচারিতা আর সহ্য করবে না ময়ূরী। এবার সৌরনীলকে উপযুক্ত শাস্তি দেবে বলে ঠিক করেছে। সৌরনীলকে অপদস্থ করার জন্য ময়ূরী সিদ্ধান্ত নিয়েছে ইনিভার্সিটিতে প্রফেসর সৌরনীল গাঙ্গুলীকে বদনাম করবে! ময়ূরীকে বলতে শোনা গেছে, আমি যেরকম মন দিয়ে ভালোবাসি, সেই রকম সর্বনাশটাও প্যাশানেটলি করি।

মনে করা হচ্ছে এবার ইউনিভার্সিটি স্টুডেন্টদের মধ্যে সে তার এবং নীলের সেই ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ছড়িয়ে দেবে। যাতে নিজের ছাত্র-ছাত্রীদের চোখে নেমে যায় সৌরনীল। ইতিমধ্যেই ময়ূরীর হাবেভাবে মেঘ আন্দাজ করতে পেরেছে যে সে সৌরনীলের বড় কোন ক্ষতি করবে। কিন্তু সে আর ঢুকতে চায়না নীল আর তার দিদির মধ্যে। যদিও নীলের চিন্তায় উৎকণ্ঠে রয়েছে সে। নীলকে অপমানিত হওয়ার হাত থেকে কি বাঁচাতে পারবে মেঘ?

Back to top button