অনুরাগে ধুন্ধুমার! ডিনার টেবিলে পর্দা ফাঁস ইরার! অতীতের সব কথা পেট থেকে বের করল সূর্য

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। শয়তান মিশকার ষড়যন্ত্রে বিয়ে ভেঙেছে সূর্য আর দীপার। ভুল বোঝাবুঝির পাহাড় এতটাই উঁচু হয়ে দাঁড়িয়েছে যে সূর্য পরিবার, সন্তানদের ছেড়ে পাড়ি দিয়েছে দূর দেশে।

কোনও এক প্রত্যন্ত গ্রামে গরীব দুস্থ মানুষের চিকিৎসা করে দিন কাটছে তার। পরিবার, সোনা-রূপার কথা মনে পড়লেও, পিছুটান কাটাতে চায় সে। এমতাবস্থায় সূর্যের জীবনে আসে ইরা। প্রাণবন্ত, হাসিখুশি, মিষ্টি মেয়ে। ট্রেনি ডাক্তার হিসেবে গ্রামে এসেছে সে। তবে ইদানীং এই সহজ সরল ইরাকে রহস্যময়ী লাগে।

ধারাবাহিকের গল্পে কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটে গিয়েছে। ইরা নিজের পরিচয়, অতীত গোপন করতে বদ্ধ পরিকর। যা চোখ এড়িয়ে যায় না ড. সূর্যের। তার মনে হয় নিশ্চয় মিশকা সূর্যের খবর নিতে তাকে পাঠিয়েছে। তাই মনে মনে ছক কষে সূর্য। বন্ধু হয়ে ইরার পেট থেকে কথা বের করতে হবে। তাই ডিনারের জন্য আমন্ত্রণ জানায় সূর্য।

আরো পড়ুন: অন্তিম মুহূর্তে ইচ্ছে পুতুল! ময়ূরীর মৃত্যু নাকি মেঘের হাত ধরে তার জীবনমুখী হওয়া শেষ পর্বে কি দেখতে চান আপনারা?

ধারাবাহিকের আজকের পর্বে দেখা যাবে, স্বল্প আয়োজনে ডিনারের ব্যবস্থা করেছে সূর্য। তবে ইরার বুঝতে সমস্যা হয় না এটা সূর্যের একটা চাল। বন্ধুত্ব উদ্দেশ্য নয়। সূর্যের একমাত্র উদ্দেশ্য ইরার পেট থেকে কথা বের করা। তাই ডিনার শেষ করে ইরা চলে যাওয়ার সময় সূর্যকে বলে তার বিষয়ে জানতে হাত পুরিয়ে রান্না করার দরকার ছিল না।

সময় হলে নিজেই ইরা তার অতীতের কথা সূর্যকে জানাবে। সূর্যের ঘর থেকে ফিরে ইরার চোখ ভর্তি জল। কে এই ইরা? কী এমন অতীত রয়েছে তার? সব প্রশ্নের উত্তর মিলবে অনুরাগের ছোঁয়ার আসন্ন পর্বে।

Back to top button