রূপে লক্ষ্মী গুণে সরস্বতী! একই রঙের শাড়িতে জি ও স্টারের দুই টপার! দীপা না জগদ্ধাত্রী, আপনার ভোট কাকে?

স্টার জলসার জনপ্রিয় এক চর্চিত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। প্রথম থেকেই বাংলার সেরা তকমা পেয়ে আসছে এই ধারাবাহিক। যদিও বেশকিছুদিন লাগাতার একইরকমের কিছু পর্বের জন্য বোরিং হয়ে উঠেছে ধারাবাহিক। তবে এবার শোনা যাচ্ছে, গল্পে খুব শীঘ্রই আসতে চলেছে নতুন মোড়। গল্পে দুই ছোট্ট শিল্পী সোনা ও রূপার আগমনে অনেকেই ধারাবাহিকটিকে আরও ভালোবাসতে শুরু করেছে। তবে ধারাবাহিকের মেন্ লিড সূর্য ও দীপাকে চোখে হারায় দর্শক।

অনুরাগের ছোঁয়া’র দীপা

দুই তারকার জুটি বেশ পছন্দ দর্শকদের। এই দীপার চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা ঘোষ। শান্ত মিষ্টি এই অভিনেত্রীর অভিনয় দক্ষতা মুগ্ধ করেছেন দর্শকদের। অন্যদিকে জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী’। এক অন্যধরণের গল্প নিয়ে শুরু ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক দর্শকদের কাছেও বেশ প্রিয়। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন অঙ্কিতা মল্লিক। ধারাবাহিকে নায়িকার চরিত্রেও রয়েছে এক অন্যরকমের ধাঁচ।

জগদ্ধাত্রী’র জ্যাস

যার জেরে অভিনেত্রী অঙ্কিতা অল্প সময়ের মধ্যেই দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছেন। এক অন্যধরণের গল্প নিয়ে শুরু এই সিরিয়াল টিআরপিতেও দারুণ ফলাফল করেছে ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। টানা কয়েক সপ্তাহে সেরা বাংলা সিরিয়ালের তকমা পেয়েছিল ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক। ইতিমধ্যে নায়িকার অ্যাকশনধর্মী প্লট দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে।

প্রথম থেকেই একজন গৃহিণীর পাশাপাশি জ্যাজ় হয়ে দুষ্টের দমন এবং শিষ্টের পালন করে চলেছে জগদ্ধাত্রী। আর এরফলেই টিআরপি তালিকায় রমরমিয়ে চলেছে ‘জগদ্ধাত্রী’। মেগার নায়িকার এরূপ চরিত্র বেশ পছন্দ করেন দর্শক। এবার দুই চ্যানেলের দুই জনপ্রিয় নায়িকা দিল একে অপরকে টক্কর। কোন নায়িকা সবচেয়ে বেস্ট, এবার সেটা বাছাই করবেন দর্শক।

ভাইরাল লুক

একদিকে জগদ্ধাত্রী, অন্যদিকে দীপা। দুজনেই সাদা রঙের শাড়িতে অস্বাভাবিক সুন্দর লুক দিচ্ছেন। সাদা শাড়িতে রয়েছে গোন্ডেন টাচ। দীপার হাতে গোল্ডেন চুরি ও কানে গোল্ডেন কানের। অন্যদিকে, জগদ্ধাত্রীর গলায় ম্যাচিং করে ফুলের হার ও স্টোনের কানের। মিষ্টি লুকে মন জয় করে নিয়েছে দর্শকদের। সোশ্যালমিডিয়ায় ভাইরাল সেই ছবি। তবে এরমধ্যেও কে সবচেয়ে সেরা? তারই ভোট হল শুরু।

Back to top button