মান-অভিমান পর্ব মিটেছে! সূর্যের মনে দানা বাঁধছে অনুরাগ, কবে সূর্য-দীপার সম্পর্ক পাবে অনুরাগের ছোঁয়া? অপেক্ষায় দর্শক

Anurager Chhowa Today Episode: দিবা স্বপ্ন দেখতে শুরু করেছে সূর্য। কাকে নিয়ে স্বপ্ন দেখতে শুরু করেছে সে? স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) দর্শক আরও একবার সাক্ষী থাকছে নায়ক-নায়িকার প্রেম পর্বের। অনেকদিন পর খুশি দর্শকমহল। সূর্য-দীপার ভালোবাসা শুরুয়াত দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করেছিল দর্শক।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৯ই আগস্ট (Anurager Chhowa Today Episode 9th August)

এবার দর্শকদের আশা পরিপূর্ণ করছেন পরিচালক। এদিন আচমকা কলেজ থেকে বেরিয়ে পড়ে সূর্য। বাইক নয়। গেটের সামনে যে ট্যাক্সি পায়, তাতেই উঠে বসে। নিজের আচরণ নিয়ে বারবার বেকায়দায় পড়ছে সূর্য। দীপান্বিতার সামনে কেমন বোকা বনে যাচ্ছে। এদিকে, দীপার বুদ্ধিমত্তা দেখে মনে মনে প্রশংসা না করেও পারছে না।

ঠিক কি হয়েছে বুঝে উঠতে না পেরে বাড়ি ফিরছে সূর্য। এদিন অঝোরে বৃষ্টি পড়ছিল। গাড়ির জানালা থেকে হাত বাড়িয়ে নেয় সূর্য। বৃষ্টি ছাঁটে ভিজে যায় তার হাত। ড্রাইভার একটা গান শুনছে। পুরোনো আর রোম্যান্টিক। হঠাৎ দীপাকে স্বপ্নে দেখছে সে। দীপার কথা ভাবছে। ভাবছে প্রম নাইটে লাল শাড়িতে দীপা আর সে কালো শুটে।

আরো পড়ুন: ফুলকিকে ভুল ওষুধ খাইয়ে পাগল করে দিল শালিনী! ফুলকি পারবে নিজেকে রক্ষা করতে?

তখনই অঝোরে বৃষ্টি নামবে। বিদ্যুৎ চমকাতেই দীপা সূর্যের হাত চেপে ধরবে। তবে কি দীপাকে ভাল লাগতে শুরু করেছে সূর্যের? রাগ, অভিমানের পর্ব পেরিয়ে এবার সূর্যের মনে দেখা দিয়েছে অনুরাগ? তারপর সূর্য-দীপার সম্পর্কে লাগবে অনুরাগের ছোঁয়া?

এদিকে বাড়িতে ফিরে জয়কে নিয়ে তড়িঘড়ি উপরের ঘরে চলে যায় সূর্য। সে বোঝাতে চায় তার সঙ্গে অদ্ভুত ও অস্বাভাবিক ঘটনা ঘটছে। মাঝেমধ্যে বোকা বনে যাচ্ছে সে। জয় তার দাদাইকে বলে প্রেমে পড়েছে সে। তখনই দীপা দরজার সামনে দাঁড়িয়ে থাকতে দেখে দীপাকে। সে কেন এখানে এসেছে জিজ্ঞেস করলে, দীপা বলে সে প্রম নাইটের কথা বলতে এখানে এসেছিল।

Back to top button