সূর্যকে উদ্ধার করতে মানসিক হাসপাতালে হাজির দীপা! নায়কের করুণ পরিস্থিতি দেখে চোখে জল ভক্ত মহলের

Anurager Chhowa Today Episode: জনপ্রিয় টেলি ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa)। স্টার জলসার (Star Jalsha) এই মুহূর্তে দেখা হয়েছে সূর্য-দীপা। চাতক নয়নে দর্শকরা অপেক্ষা করছিলেন এই দিনটির জন্য। এই মুহূর্তে, ফিল্মি কায়দায় দেখা হয়েছে সূর্য-দীপার।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২০ মে (Anurager Chhowa Today Episode 20 May)

ধারাবাহিকের পর্বে, দীপা যে উদ্দেশ্যে মোহনপুর এসেছিল তা পূরণ হলেও, সূর্য চিনতে পারেনি দীপাকে। দীপা পরিস্থিতি বোঝার চেষ্টা করছে যখন, নিরালা মানসিক স্বাস্থ্যকেন্দ্রের লোক উদ্ধার করতে এসেছে সূর্যকে। তারাই জানায়, সূর্য এখন তাদের মেন্টাল হাবের রোগী। তাকে ফের হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

পরিস্থিতি সমঝে ওঠার আগে সূর্যকে নিয়ে চলে যায় মানসিক হাসপাতালের লোকগুলো। দীপার অ্যাক্সিডেন্ট হয়েছে দেখে ছুটে আসে মেয়েরা। সূর্যের এহেন অবস্থা দেখে অবাক হয়ে যায় দীপা। মেয়েদের কাছে কথাটা চেপে যায় সে। কারণ এতদিন পর বাবাকে এবস্থায় দেখে কি প্রভাব পড়বে তার মেয়েদের উপর?

মেয়েদের টোটোওয়ালার দায়িত্বে রেখে দীপা ফের বেরিয়ে পড়ে সূর্যের খোঁজে। তড়িৎদাও দীপাকে খুঁজতে খুঁজতে উপস্থিত হয় মোহনপুরে। প্রতীক পিছু নিয়েছে তড়িৎদার। এদিকে দীপা এসেছে নিরালা মানসিক স্বাস্থ্যকেন্দ্রে।

স্বাস্থ্যকেন্দ্রের পরিবেশ দেখে অবাক হয়ে যায় দীপা। এমন এক জায়গায় তার ডাক্তারবাবু থাকতে পারে ধারণাও করতে পারে না সে। যে এক সময়ে রোগীর চিকিৎসা করত, আজ তিনি চিকিৎসার তাগিদে মানসিক হাসপাতালে চিকিৎসাধীন। তখনই মুখোমুখি হন সূর্যের ডক্টর। দীপার কাছে জানতে চান যে পেশেন্টকে খুঁজছেন তার নাম কী? দু’মিনিটের নীরবতা! তারপর শেষ হয় এদিনের পর্ব।

Back to top button