একেই বলে প্রকৃত ভালোবাসা! সূর্যের খেয়াল রাখতে এবার মানসিকতা হাসপাতালে কাজ নিল দীপা

Anurager Chhowa Today Episode: জনপ্রিয় টেলিধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa)। স্টার জলসার (Star Jalsha) এই মুহূর্তে চলছে ভরপুর উত্তেজনার মুহূর্ত। বেশ কয়েকদিন ধারাবাহিক থেকে গায়েব ছিল সূর্য। এই মুহূর্তে নায়ককে খুঁজে বের করতে সক্ষম হয়েছে নায়িকা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২১ মে (Anurager Chhowa Today Episode 21 May)

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে মানসিক ভারসাম্য হারিয়েছে সূর্য। অনবরত সে আউরে চলছে ‘আমি দেব না’। কী না দেওয়ার কথা বলছে সূর্য? কাকে না দেওয়ার কথা বলছে? নিজেও সে স্পষ্ট মনে করতে পারছে না। তাই ঠিক কোন মানসিক পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে তা স্পষ্ট নয় এখনও।

এই মুহূর্তে মোহনপুরের নিরালা মানসিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন গল্পের নায়ক। তাকে খুঁজতে খুঁজতে সেখানে উপস্থিত হয়েছে দীপা। এখনই সূর্যের নাম, পরিচয় খোলসা করতে চায় না সে। কারণ তার মন বলছে ডাক্তারবাবু বিপদে।। নাহলে বাড়িতে উটকো লোকের আনাগোনা থাকত না।

হাসপাতালে এসে দীপা কাজের জন্য বড় ডাক্তারের কাছে আপিল করে। তবে হাসপাতালের প্রধান নার্স এসেছে জানায় ট্রেনিং বা অভিজ্ঞতা ছাড়া কাউকে এই হাসপাতালে কাজে নেওয়া হয় না। দীপা জোরাজুরি করতে থাকে কাজের জন্য।। কারণ ডাক্তারবাবুর কাছাকাছি থাকার এই একমাত্র উপায়। হাসপাতালে মালির কাজ করতেও প্রস্তুত সে। প্রধান নার্সটির সন্দেহজনক মনে হয়।

আরও পড়ুন: ৫ বছর এগিয়ে গেল তোমাদের রানী! বদলে যাবে ধারাবাহিকের গল্প! আসছে চমকে দেওয়া নতুন প্রোমো!

তখনই সূর্য ক্ষেপে ওঠে। হাসপাতালের কেউ এই রোগীকে বাগে আনতে পারে না। সে কাউকে গায়ে হাত দিতে দেয় না। কাছে গেলেই চেঁচামেচি শুরু করে। এদিন ডাক্তারের চেম্বার থেকে স্টেথোস্কোপ, মাক্স বা ইনজেকশনের সিরিঞ্জ নিয়ে নেয়। একজন রোগীর হাতে সিরিঞ্জ থাকা বিপজ্জনক। কেউ তাকে শান্ত করতে পারছে না। কিন্তু সকলকে অবাক করে দীপা সূর্যকে শান্ত করে। সিরিঞ্জ নিয়ে ঘুম পাড়িয়ে দেয় সূর্যকে। দীপার আঁচল ধরে ঘুমিয়ে পড়ে সূর্য। যা দেখে বড় ডাক্তার বলে দীপাকে কাজ দেওয়ার কথা ভাববে সে।

Back to top button