কলেজে সূর্যকে টেক্কা দেওয়ার ক্ষমতা রাখে একমাত্র দীপান্বিতা! এবার কী সূর্যর নতুন প্রেমিকা সে?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বর্তমানে গল্পে চলছে টানটান পর্ব। সংসার, সন্তান সামলে দীপা কতদিন ডাক্তারির পড়াশোনা করে যেতে পারবে এই নিয়ে উঠছে বড় প্রশ্ন।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৮ই আগস্ট (Anurager Chhowa Today Episode 8th August)

এই মুহূর্তে গল্পের নায়িকা দীপা সংসার, পড়াশোনা সিদ্ধ হস্তে সামলে চলেছে। নিজের কলেজের পড়াশোনা থেকে মেয়েদের স্কুলে পাঠানো, টিফিন দেওয়া সব সামলে চলেছে। দীপার ঢাল তার পরিবার। জয়, ঊর্মি, তিস্তা, ভিক্টর, লাবণ্য, প্রবীর সকলে দীপার পাশে।

এদিন কলজে গিয়ে ফের নয়া সমস্যার মুখে পড়ে দীপা। প্রথমে অটোপসির ক্লাস থেকে তাকে বরখাস্ত করতে চলে আসে ইরা। স্যারও ইরার কথায় সায় দেয়। প্রতিদিন দীপার জন্য ক্লাসে সমস্যার সৃষ্টি হচ্ছে, এভাবে অন্য স্টুডেন্টদের পড়াশোনার ক্ষতি হচ্ছে। তাই কলেজের ম্যানেজমেন্ট থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে দীপার ডাক্তারি পড়ার বিষয়টি আরও একবার বিবেচনা করে দেখা হবে।

আরো পড়ুন: দু’মুখো ছেলে! গরিমার হাত ধরে রোশনাইকে ভুলেই গেল আরণ্যক! দাদুকে বাঁচাবে কী করে রোশনাই?

তবে দীপার পাশে দাঁড়ায় সূর্য। সূর্যের পর একে একে দীপার পাশে এসে দাঁড়ায় গোটা ক্লাস। সেদিনের মতো বেঁচে যায় দীপা। সেদিনের মতো ঋত্বিক ও তার সাঙ্গপাঙ্গদের পরিকল্পনা কাজে আসে না। মাত্র দু একজন দীপার বিরোধী ছিল। বাকি সবাই দীপার ক্লাস করার জন্য সমর্থন করে।

এদিকে, ইরার একের পর এক পরিকল্পনা ভেস্তে চলেছে। তার উদ্দেশ্য সূর্যর স্মৃতি ফেরা আটকানো। আর কোনও মতে দীপাকে সূর্যের জীবন থেকে সরিয়ে নিজে আধিপত্য বিস্তার। তবে সে গুঁড়ে বালি। এদিন দীপা ক্লাসে সব প্রশ্নের উত্তর দেয়। ডক্টর স্যানাল তাকে শিখিয়ে দেয় কি করে মৃতদেহের পর্যবেক্ষণ করতে হয়। এদিন দীপার পারফরমেন্স দেখে খুশি হয় সূর্যও।

Back to top button