ইরার সামনে ডাঁহা ফেল করল দীপা! ইরার তৎপরতায় ফিরে এল সূর্যের স্মৃতি! কি হবে এবার দীপার?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ইদানীং ধারাবাহিকের টিআরপি (Trp) খানিক কম হলেও, দর্শকদের আগ্রহ ধরে রাখতে খামতি রাখছেন না পরিচালক। নিত্যনতুন গল্পে মোড় বদল হয়ে চলেছে। প্রতি পর্বেই থাকছে টান টান উত্তেজনা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১২ই জুন (Anurager Chhowa Today Episode 12th June)

সেনগুপ্ত বাড়িতে আসার পর থেকেই অধিকার ফলাতে শুরু করেছে ইরা। কথায় কথায় দীপার মনে কষ্ট দেওয়া যেন একমাত্র চাওয়া। সুযোগ পেলেই তার ও সূর্যের সংসারের কথা বলে সকলকে। দীপার মনের কষ্টটা বুঝতে পারে বাড়ির সকলে। তাই প্রথম থেকেই ইরাকে না-পসন্দ গোটা সেনগুপ্ত পরিবারের প্রতিটি সদস্যের। ইরার হাজারো গালগপ্পো কোনও কাজে আসেনি।

ইরার সেনগুপ্ত বাড়িতে আসার একমাত্র লক্ষ্য ৬৪ জিবির কালো পেনড্রাইভ। কী আছে ওই পেনড্রাইভে? এখনও পর্যন্ত খোলসা করেনি পরিচালক। তবে সেই পেনড্রাইভ পেতে হলে সূর্যের কাছাকাছি থাকতে হবে ইরাকে। সেই অভিসন্ধিতে সেনগুপ্ত পরিবারে ঢুকে পড়েছে ইরা। এমনকি সূর্যের ঘরে নিজের জামা কাপড়, স্যুটকেস সবকিছুই নিয়ে চলে এসেছে।

ইরার এহেন ব্যবহার দেখে অবাক হয় বাড়ির সকলে। কিন্তু মুখের উপর কিছু বলে না। হাজার হোক, ইরা এই মুহূর্তে সূর্যের স্ত্রী। তার সঙ্গে সূর্যের সম্পর্ক নিয়ে ধোঁয়াশা থাকলেও, কট্টর সবুদ না মেলা অবধি ইরাকে সরাসরি কিছু বলতে পারছে না কেউ। এদিন খাওয়ার টেবিলে আরেক কাণ্ড! দীপার চেয়ারে বসে পড়ে ইরা। আর টেবিলে বসে মোক্ষম কথাটা পেড়ে ফেলে।

আরো পড়ুন: গীতা-স্বস্তিককে মেনে নিল অগ্নিজিৎ মুখার্জি! ধুমধাম করে হবে বিয়ের অনুষ্ঠান, স্বস্তিকের কথা শুনে দারুণ খুশি গীতা

সূর্যকে নিজের কাজের জায়গায় নিয়ে যেতে চায় ইরা। হাসপাতাল ছিল সূর্যের দ্বিতীয় বাড়ি। বাড়ির সকলে মিলে সূর্যকে হাসপাতালে নিয়ে যাওয়ার কথা ঠিক হয়। যদিও সূর্যের স্মৃতি ফেরানোর থেকে অনেক বেশি ইরার প্রয়োজন কালো পেনড্রাইভ। সেই খোঁজেই ইরা এসেছে সূর্যের কাজের জায়গায় কী হবে এরপর? উত্তর মিলবে আগামী পর্বে।

Back to top button