অর্জুন নয়,শেষ পর্যন্ত মধুর মিলন হবে সূর্য-দীপার! অপেক্ষার অবসান শেষে মুখোমুখি হলো সূর্য-দীপা!

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। একসময়ে টিআরপি (Trp) তালিকায় ৮+ নম্বর তুলত এই মেগা। টানা দুবছর সম্প্রচারের পর ইদানীং টিআরপি তলানিতে ঠেকেছে। নতুন ধারাবাহিকের আগমনে জনপ্রিয়তা কমেছে সূর্য-দীপার গল্পের। তবে দর্শকমহলের আগ্রহে একবিন্দু ভাঁটা পড়েনি।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৫ মে (Anurager Chhowa Today Episode 15 May)

সম্প্রতি এই ধারাবাহিকের গল্প যে খাতে বইছে তাতে রয়েছে ভরপুর উত্তেজনা। গল্পের নায়ক সূর্য মানসিক ভারসাম্য হারিয়েছে। শেষবার সূর্যকে দেখা গিয়েছিল যখন ইরাকে সে বিয়ে করে সেনগুপ্ত বাড়িতে ফিরতে চায়। কিন্তু লাবণ্য ও প্রবীর সেনগুপ্ত দীপা ছাড়া আর কাউকে পুত্রবধূ হিসেবে মানতে চায়না। সূর্য বুঝতে পারে অভিমানের পাহাড় জমেছে তার ও বাবা মায়ের মাঝে। তাই ইরাকে নিয়ে চলে যায় সে।

এদিকে শুরু থেকেই ইরা লিপ্ত ছিল সন্দেহজনক কর্মকাণ্ডে। কোনও দুষ্কৃতীচক্রের সঙ্গে তার যোগ রয়েছে তার নজির বারবার মিলেছে। ইরার সন্দেহজনক কাজকর্ম নজর এড়ায়নি সূর্যর। তবে পরিস্থিতির শিকার হয়ে ইরাকে বিয়ে করতে বাধ্য হতে হয়েছে তাকে। এইমুহূর্তে বড় কোনও শক বা ট্রমা মানসিক হাসপাতালে চিকিৎসাধীন সে।

তবে হাসপাতালের পরিবেশ ভাল লাগছে না সূর্যর। চারিদিক স্যাঁতস্যাঁতে অন্ধকার। একটানা অনেকদিন খাচ্ছে না সে। গায়ে হাত দিলেই রেগে যাচ্ছে। তাই ডাক্তার নির্দেশ দিয়েছে তাকে যেন খাবার দেওয়ার সময় গায়ে হাত না দেওয়া হয়। নার্সরা চেষ্টা করেও খাওয়াতে পারে না তাকে।

আরও পড়ুন: পলাশের হয়ে সাক্ষী দিতে এসে শিমুলকে খুব খারাপভাবে অপমান করল শতদ্রুর মা! দেখুন ধুন্ধুমার পর্ব

তবে এদিন হাসপাতাল থেকে পালাতে সক্ষম হয় সূর্য। ডাক্তারের পোশাক পরে দারোয়ানের চোখে ধুলো দিয়ে পালিয়ে আসে সে। রাস্তায় বেরিয়ে সে মোহনপুর বাসস্ট্যান্ড অবধিও পৌঁছে যায়। কলকাতাগামী বাস ধরবে সে। সকালবেলা বাস এলে দীপাও সেই বাসে আসে। তবে কি এবার মুখোমুখি হবে সূর্য-দীপা? উত্তর মিলবে আগামী পর্বে।

Back to top button