ঘোর বিপদের মুখোমুখি দীপা! অচেনা মোহনপুরে মাঝরাতে দরজায় টোকা! দুষ্কৃতী না অন্য কেউ?

Anurager Chhowa Today Episode: জনপ্রিয় টেলিধারাবাহিক (Tele Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। টানা দু’বছর ধরে সম্প্রচার চলছে সেনগুপ্ত পরিবারের ওঠানামার গল্পের। একসময়ে টিআরপিতে (Trp) ৮+ ফল করত এই মেগা। বর্তমানে একাধিক নয়া ধারাবাহিকের আগমনে টিআরপি তালিকায় মুখ থুবড়ে পড়েছে সূর্য-দীপার ভালোবাসার গল্প। যদিও চলতি সপ্তাহেও ওটিটিতে ট্রেন্ডিং জনপ্রিয় এই ধারাবাহিক।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৮ মে (Anurager Chhowa Today Episode 18 May)

মোহনপুরে এসে দুই মেয়েকে নিয়ে অসহায় অবস্থা দীপার। জায়গাটা বাংলাদেশ বর্ডারের নিকটে। এই মুহূর্তে কোনও এক কারণে টালমাটাল স্থানীয় এলাকা। রীতিমতো গুন্ডারাজ এলাকা জুড়ে। তবে খারাপ মানুষের ভিড়ে ভাল মানুষের সংখ্যাও নেহাত কম নয়। বাস থেকে নেমেই দীপা তার দুই মেয়েকে এক ফুলওয়ালির দায়িত্বে রেখে গাড়ি খুঁজতে যায়। ফুলওয়ালি আগলে রেখেছিল দুই মেয়েকে। গুন্ডাদের রীতিমতো ছক কষে, ছল করে ধরে নিয়ে যেতে হয় সোনা-রূপাকে।

এদিন ফুলওয়ালির মতো আরও এক ভাল মানুষের সঙ্গে দেখা হয় দীপার। একা দুই মেয়েকে নিয়ে দীপার পাগল পাগল অবস্থা দেখে সাহায্যের হাত বাড়িয়ে দেয় এক টোটোওয়ালা। বেশ মজার মানুষ সে। রঙিন পোশাক পরে। কথায় কথায় ইংরেজি শব্দ ব্যবহার করে। দিনভর দীপাকে নিয়ে থানা ও হাসপাতালের চক্কর কাটে টোটোওয়ালা।

আরো পড়ুন: গরিবের ‘কাভি খুশি কাভি গম!’ বেঙ্গল টপার ‘কথা’র নতুন প্রোমো দেখে সোশ্যাল মিডিয়ায় হাসির রব! বাংলা ধারাবাহিকের টুকলি কবে বন্ধ হবে?

তবে বুঝে উঠতে পারে না দীপা কাকে খুঁজছে। দীপাকে সরাসরি জিজ্ঞেস করার পরেও সদুত্তর মেলেনি। তবে রাতে দীপাকে দুই মেয়েকে নিয়ে থাকার ব্যবস্থাও করে দেয় সে। পাড়ার এক দিদির কাছে দীপাকে বাড়ি ভাড়া দেওয়ার আর্জি জানায় সে। কিন্তু বাড়িওয়ালি কথায় কথায় মুখ ঝামটা দেয়।

একচোট কথা কাটাকাটির পর তিনশো টাকা রোজে বাড়ি ভাড়া দিতে রাজি হয় বাড়িওয়ালি। তবে দীপাকে সাবধান করে দেয় সে যেন বুকের আঁচল যথাস্থানে রাখে। কারণ বাড়িতে দুই পুরুষের বাস। একজন তার স্বামী ও অন্যজন তার ভাই। অনেক রাতে সোনা-রূপাকে নিয়ে দীপা যখন ঘুমোতে যাচ্ছে তখনই দরজায় টোকা পড়ে। দীপা দরজা খুলে দেখে বাড়িওয়ালা! তারপর?

Back to top button