ধেয়ে আসছে বিপদ! দীপা চলে যাওয়ার পর ঘোর বিপদ ঘনিয়ে আসছে সেনগুপ্ত পরিবারে! কী ঘটতে চলেছে

Anurager Chhowa Today Episode: জমজমাট পর্ব স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বিপদ পিছু ছাড়ছে না সেনগুপ্ত পরিবারের। একের পর এক বিপদের জাল বুনে চলেছে অর্ণব। তবে বারবার সেনগুপ্ত পরিবারের ঢাল হয়ে দাঁড়াচ্ছে দীপা। তাই দীপাকে সেনগুপ্ত বাড়ি থেকে বের করা দুষ্কৃতীদের প্রথম পদক্ষেপ।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৩রা জুলাই (Anurager Chhowa Today Episode 3rd July)

বর্তমানে বধূ নি’র্যা’ত’নে’র অভিযোগে পুলিশ গ্রেফতার করেছে লাবণ্য সেনগুপ্ত ও প্রবীর সেনগুপ্তকে। ইরার পাতানো দাদা অর্ণব পুলিশে গিয়ে ইরার হয়ে কেস করেছে। বড় বড় উকিলও জামিন করাতে পারছে না দুজনের। দীপার কাছে অর্ণব শর্ত রাখে দীপা সেনগুপ্ত বাড়ি না ছেড়ে গেলে সে কেস তুলবে না। এত কিছুর মূল উদ্দেশ্য, দীপাকে সেনগুপ্ত বাড়ি থেকে বের করা। কারণ দীপাকে সেনগুপ্ত বাড়ি থেকে সরালেই মুশকিল আসান হয়ে যাবে।

শ্বশুর-শাশুড়িকে বাঁচাতে খানিক পরিস্থিতির শিকার হয়ে সেনগুপ্ত বাড়ি ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে দীপা। যদিও সোনা-রূপাকেও রেখে যায় সেনগুপ্ত বাড়িতে। এ কদিন সেনগুপ্ত বাড়ির দায়িত্বে থাকবে তিনজন। এদিকে দীপা ফিরে গেছে পুরোনো জায়গায়। তার দাদা-বৌদির কাছে।

অপরদিকে, সেনগুপ্ত বাড়িতে তুলকালাম। প্রথমে দীপার হঠাৎ চলে যাওয়ার কথা কথা শুনে চমকে ওঠে সেনগুপ্ত পরিবারের সকলে। দীপা এমন কাউকে কিছু না বলে চলে যেতে পারে না। অর্ণবের বারবার বলা সত্ত্বেও কোনও লাভ হয় না। শেষমেষ সোনা-রূপা এসে সিলমোহর দেয় দীপার চলে যাওয়ার খবরে।

আরও একবার ঘরের মেয়ে ঘর ছাড়া। সেনগুপ্ত বাড়ির উপরে সিঁদুরে কালো মেঘ। ইরা, অর্ণব ও তার সাজানো স্ত্রী রেখা বড় দুষ্কৃতীচক্রের সঙ্গে যুক্ত। দীপা চলে যাওয়ায় রাস্তা সাফ হয়ে গেল তাদের। তবে কী এবার সেনগুপ্ত বাড়ির উপর ধেয়ে আসছে বিপদ? উত্তর মিলবে অনুরাগের ছোঁয়ার আসন্ন পর্বে।

Back to top button