নায়কের পাগলামি দেখে মাথা ঘুরে পড়ে গেলেন নায়িকা! সূর্যের মানসিক অবস্থা দেখে অজ্ঞান হয়ে গেল দীপা

Anurager Chhowa Today Episode: ভাগ্য বারবার তাদের আলাদা করে, তারপর তারা ফের এক হয়। বোধহয় গত জন্মের কোনও পাপ বয়ে নিয়ে চলেছে স্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়া’র (Anurager Chowwa) নায়ক-নায়িকা দীপা ও সূর্য। বরাবরই সূর্য ও দীপার সম্পর্কে টানাপড়েনের সাক্ষী থেকেছে দর্শকমহল।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৬ই জুন (Anurager Chhowa Today Episode 6th June)

সেই রেশ জারি রয়েছে ধারাবাহিকের সাম্প্রতিক পর্বেও। বর্তমানে প্লট অনুযায়ী, মানসিক ভারসাম্য হারিয়েছে সূর্য। মাথায় গুরুতর আঘাতের কারণে অতীতের কিছুই আর মনে নেই তার। বর্তমানে সোনা-রূপার থেকেও ছোট হয়ে গিয়েছে সে। দীপা ছাড়া কারোর কাছে স্বস্তিতে থাকতে পারে না। সে চোখের আড়াল হলেই খোঁজ শুরু হয় তার।

এদিকে সূর্যকে এই অবস্থায় দেখে মন ভাল নেই বাড়ির লোকের। প্রবীর অনেকদিন পর বিদেশ থেকে ফিরে এসে বড় ছেলেকে দেখে অবাক হয়ে যায়। কান্নায় ভেঙে পড়ে সে। তখন সূর্য চোখের জল মুছিয়ে দেয় বাবার।

তারপর দিনই দীপার দাদা এসে সোনা-রূপাকে কৃষ্ণনগরের পুতুল নিয়ে এসেছে। সোনা-রূপা যখন পুতুলের বিয়ে বিয়ে খেলছে, তখনই সূর্যও তাদের সঙ্গে খেলতে চায়। তারপর দীপাকেও টেনে এনে বলে, ‘তুমি বর আর আমি বৌ’। সূর্য-দীপার অতীত, সূর্যের বর্তমান অবস্থা সব দেখে ভেঙে পড়ে দীপা। সেখানেই জ্ঞান হারায় সে।

দীপাকে জ্ঞান হারাতে দেখে আরও একবার উদ্বিগ্ন হয়ে ওঠে সূর্য। কোনও রকমে ঠান্ডা করা হয় তাকে। তারপরই দীপা কোলে মাথা রেখে বাচ্চা শিশুর মতো শুয়ে পড়ে সূর্য। সূর্যের এহেন অবস্থা দেখে চোখে জল গোটা পরিবারের। যে ছেলে এক সময়ে সেনগুপ্ত বাড়ির বঠ গাছ ছিল, তার আজ এমন অবস্থা এককথায় অকল্পনীয়।

Back to top button