একেই বলে ভালোবাসা! অর্জুনকে ছেড়ে প্রাণপ্রিয় ডাক্তারবাবুর খোঁজে একাই বেরিয়ে পড়ল দীপা! তবলাকে দিল গুরুদায়িত্ব

Anurager Chhowa Today Episode: টান টান উত্তেজনায় ভরপুর স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় টেলিধারাবাহিক (Tele Serial) অনুরাগের ছোঁয়ার (Anurager Chhowa) সাম্প্রতিক পর্ব। গল্পের নায়ক সূর্য মানসিক ভারসাম্য হারিয়েছে। তার শোকে কাতর গোটা সেনগুপ্ত পরিবার। দীপা বদ্ধপরিকর সূর্যের বিপদ টলাতে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৪ মে (Anurager Chhowa Today Episode 14 May)

বড় কোনও মানসিক শক পেয়েছে সূর্য। স্মৃতিশক্তি হারানোর সঙ্গে সঙ্গে ফোবিয়া তৈরি হয়েছে তার মনে। মানসিকত হাসপাতালের চিকিৎসকেরা চেষ্টা করছেন সূর্যকে চিকিৎসা দেওয়ার। বাড়ির লোককে খবর দেওয়ার। কিন্তু সূর্য চিকিৎসায় সাড়া দিচ্ছে না। তার মনে পড়ছে না কিছুই।

এদিন ডাক্তারের স্টেথোস্কোপ দেখতে চায় সে। সূর্যের স্টেথোস্কোপ নাড়াঘাঁটা করার ধরণ দেখে ডাক্তার বুঝতে সে সম্ভবত ডাক্তারি পেশার সঙ্গে যুক্ত থাকতে পারে। তখনই ডাক্তারের দিকে ছুঁড়ে দেয় স্টেথোস্কোপ। বারবার বলতে থাকে, “আমার কাছে কিছু নেই, আমি কাউকে কিছু দেব না।” ডাক্তার বলে অবস্থা যেদিকে এগোচ্ছে মনে হয় না এই ধরনের রোগী বাড়ি যেতে পারবে।

আরও পড়ুন: বিপাশা দিল উচিৎ শিক্ষা! কোর্টে এসে পলাশের নামে সাক্ষী দিয়ে শাস্তির ব্যবস্থা করল বিপাশা! মনের কথায় ধুন্ধুমার পর্ব

এদিকে খবরের কাগজে ডাক্তারবাবুর হাতের ছবি প্রকাশ্যে আসার পর দীপা আর হাত গুটিয়ে বসে থাকতে পারে না। সেনগুপ্ত বাড়িতে সোনা-রূপাকে তবলার কাছে রেখে সূর্যের খোঁজে বেরিয়ে পড়ে সে। বাড়িতে কাউকে কিছু বলে না। কারণ সেখানে প্রতিপদে বিপদ। রাতে সোনা-রূপাকে বাড়িতে ছেড়ে চিঠি লিখে বেরিয়ে পড়ে দীপা।

তবে মা পাশ থেকে উঠে গেছে বুঝতে পারে দুই মেয়ে। তারাই প্রথম দীপার চিঠি পায়। বুঝতে পারে তাদের মা তাদের বাবার খোঁজে গিয়েছে। কিন্তু কিছুতেই মাকে একা ছাড়া যাবে না। তাই মাঝরাতে ব্যাগ গুছিয়ে বেরিয়ে পড়ে সোনা-রূপাও।

Back to top button