সেনগুপ্ত বাড়িতে ঢোকার পরিকল্পনা সার্থক হলো দীপা, কাকাইয়ের সাহায্যে ফের গোটা পরিবারকে এক করলো সে

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa)। এই মুহূর্তে ধারাবাহিকের পর্বগুলি টান টান উত্তেজনায় ভরপুর। সূর্যের উপর চড়াও প্রতিবেশীরা। তাকে একের পর এক প্রশ্ন করে চলেছে। যদিও অতীতের কিছুই মনে নেই সূর্যের।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৫ই আগস্ট (Anurager Chhowa Today Episode 5th August)

গল্পে এই মুহূর্তে চলছে টান টান পর্ব। সেনগুপ্ত বাড়িতে ফিরে আসার জন্য নয়া পরিকল্পনা করেছে সে। তড়িৎ দা ও বৌদিকে দজ্জাল বাড়িওয়ালা সাজিয়েছে। দীপাকে ভাড়া বাড়ি থেকে বের করে দেবে তারা। আর দীপাকে অসহায় দেখে সূর্য দীপাকে বাড়িতে নিয়ে যাবে। ফলে, সেনগুপ্ত বাড়িতে সকলে একসঙ্গে থাকতে পারবে। সোনা-রূপার কাছাকাছি থাকতে পারবে সে।

তবে বাড়িতে ঢোকার মুখে পাড়ার লোকরা ঘিরে ধরে সূর্যকে। সূর্য যে স্মৃতি হারিয়েছে বিষয়টি তাদের অজানা। তাই একের পর এক প্রশ্নে জেরবার করে দেয় সূর্যকে। এদিকে, অতীতের কিছুই মনে করতে পারছে না সূর্য। একসময়ে বিরক্ত হয়ে হাতাহাতিতেও জড়িয়ে পড়ে। দীপা ও জয় এসে পরিস্থিতি সামাল দেয়। সূর্যও এদিকে রেগে উঠেছে। সূর্যের পরিচয় মিথ্যে দিয়ে সে লোকের কাছে রটিয়ে বেড়াচ্ছে।

দীপা সূর্যকে শান্ত করে, পাড়ার সকলকে বিষয়টি খুলে বলে। পাড়ার লোক বরাবরের মতো এবারও দাঁড়ায় দীপার পাশে। এদিকে তড়িৎদার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়েছে সূর্য। কেন দীপাকে বাড়িতে থাকতে দেবেন না তারা? ও একজন মেডিক্যাল স্টুডেন্ট। ও গ্রাম থেকে শহরে এসে পড়াশোনা করতে পারে না?

আরো পড়ুন: জগদ্ধাত্রী জমজমাট! জ্যাসের কাছে ক্ষমা চাইল দেবু ! নিজের দোষ কী স্বীকার করল সে?

এদিকে তড়িৎদা, বৌদি, পাড়ার লোক সকলে দীপাকে সূর্যের বাড়ি পাঠাতে ব্যস্ত হয়ে উঠেছে। শেষমেশ কাকাই এসে দীপাকে নিয়ে যেতে চায়। একজন মেডিক্যালের স্টুডেন্ট কোনও মতে এমন পরিবেশে থাকতে পারে না। দীপাকে পড়াশোনার পরিবেশ দিতে কাকাই সিদ্ধান্ত নেয় দীপাকে সেনগুপ্ত বাড়িতে নিয়ে আসার।

Back to top button