যে বাড়িতে সন্তান ও স্ত্রীর স্থান নেই সেই বাড়িতে থাকবে না সূর্য! আজ থেকে সংসার নয় নিজের জন্য বাঁচবে দীপা! অর্জুনের সঙ্গে নতুন শুরু

স্টার জলসার অনুরাগের ছোঁয়ায় (Anurager Chhowa) এক নতুন শুরু হতে চলেছে দীপা আর সূর্যর জীবনে। এই নতুন শুরু হতে চলেছে তাদের বিচ্ছেদের মধ্যে দিয়ে এবং অর্জুনের আগমনের মধ্যে দিয়ে। তবে কি সূর্যকে ভুলে এবার নতুন ভাবে বাঁচবে দীপা অর্জুনকে নিয়ে? আগামীতে আসছে আরো বড় টুইস্ট।

সোনা রুপা বাবার থেকে দূরত্ব বাড়ায়

সোনা রুপার জন্মদিন ভুলে গেছে সূর্য এবং তারপর যখন তার মনে পড়েছে তখন তারা সবাই দীপার পুরনো স্কুলের অনুষ্ঠানে গেছে এবং সেখানে আবার অর্জুন সোনা রুপার সারপ্রাইজ বার্থডে পার্টির আয়োজন করেছে। এত আনন্দের মাঝেও দীপার মন খুঁতখুত করতে থাকে এবং সে অপেক্ষা করতে থাকে তার ডাক্তারবাবুর জন্য। অবশেষে সূর্যের সঙ্গে দেখা হয় সেখানেই দীপার তবে সূর্য দাবি করে সে তার বাচ্চাদেরকে নিয়ে যাবে তবে দীপাকে এখন বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে পারবে না। এটা শুনতে পেয়ে যায় সোনা এবং রুপা আর তারা এর ঘোর প্রতিবাদ করে। কেউই তাদের মাকে ছাড়া ওই বাড়িতে ফিরবে না জানিয়ে দেয়।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব

গতকালের পর্বে দেখা গেছে যে দীপার বাপের বাড়িতে এসেছে লাবণ্য এবং সূর্য। সে আসার আগেই দীপার বাবাকে ফোন করে বলে দিয়েছিল যে তারা আসবে নিয়ে যেতে সকলকে। তবে এটা তারা বলে নি যে তারা দীপা কে নিয়ে যাবে আর্থিক সেটাই হল সেখানে এসে তারা প্রস্তাব রাখল তারা তাদের দুই নাতনি সোনা এবং রুপাকে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে এসেছে। দীপা আবার সূর্যর সিদ্ধান্তে অবাক হয়ে যায় কারণ গত রাত্রে দুজনের মধ্যে এই নিয়ে কথা হয়েছে এবং ঝগড়া হয়েছে। শুধু তাই নয় তাদের দুই মেয়েও মাকে ছাড়া ঐ বাড়িতে ফিরবে না বলে জানিয়ে দিয়েছে তাদের বাবাকে।

বিফল মনরথে লাবণ্য এবং সূর্য ফিরে যায় আবার নিজের বাড়ি। তবে সেখানে গিয়েই সূর্য রেগে যায় এবং লাবন্যকে চিৎকার করে বলতে থাকে যে বাড়িতে তার মেয়ে এবং স্ত্রীর থাকলেই সে বাড়িতে সে জীবন কাটাতে পারবে না। তাই সে কোথায় যাচ্ছে সেটা কাউকে না জানিয়েই সেই থেকে বেরিয়ে যায়। ওদিকে অর্জুন তার গাড়িতে দীপার ফেলে যাওয়া মেডেল দিতে আসে দীপার বাড়িতে। সেখানে সে পরিস্থিতি অস্বাভাবিক দেখে এবং সকলকে বলে চলে যায়।

তবে এরপর এই সকলে মিলে দীপাকে বোঝাতে শুরু করে যে এবার তাকে সংসার নয় নিজের জন্য বাঁচতে হবে। দীপার বাবা তাকে বলে ছোট থেকে সে অনেক লড়াই করে পড়াশোনা করেছে খুব ভালো ছাত্রী ছিল। এমনকি দীপার সৎ মা তাকে বোঝায় সে যখন খারাপ থেকে ভালো হতে পেরেছে তাহলে দীপা কেন পারবে না। তারা সবাই বোঝায় যে তারা শুধু চায় এখন দীপা ভালো থাকুক। তবে কি আজ থেকেই দীপা নিজেকে পাল্টে ফেলতে চলেছে। তবে কি এবার সূর্যকে ভুলে নতুনভাবে জীবনে বাঁচতে শিখবে দীপা? তবে কি সূর্য নয় পাশে পাবে অর্জুনকে?

Back to top button