দুর্ঘটনাকে বুড়ো আঙুল দেখিয়ে মায়ের কথা রাখল একলব্য, সময়মতো রাঙামতির জন্য আর্চারি নিয়ে অনুষ্ঠানে হাজির সে

Rangamoti Tirandaj Today Episode: অবশেষে যাত্রীদের সুরক্ষিত ল্যান্ড করিয়েছে একলব্য। বড় দুর্ঘটনার কবল থেকে যাত্রীদের রক্ষা করেছে সে। স্টার জলসার ( Star Jalsha ) নতুন ধারাবাহিক ‘রাঙামতি তিরন্দাজ’ ( Rangamoti Tirandaj ) তৃতীয় পর্বে দেখা গেল নায়কের এমনই নজরকাড়া স্টান্ট।

রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব ২রা অক্টোবর (Rangamoti Tirandaj Today Episode 2nd October)

গল্পের শুরুতে দেখা যায়, নায়ক ইতিমধ্যেই একটি সম্পর্ক রয়েছে। তাকে প্রতিশ্রুতি দিয়ে এসেছে বাড়ি গিয়েই মা-বাবার সঙ্গে কথা বলবে। এদিকে, মেয়েটি এই মুহূর্তে বিয়ের জন্য প্রস্তুত নয়। বিয়ে মানে দুটো পরিবারের এক হওয়া। নতুন সবকিছুর সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য এখনই সে প্রস্তুত নয়।। আছে ছোটবেলার অনেক ট্রমা।

Rangamoti Tirondaj, Bengali Serial, Star Jalsha, Rangamoti Tirondaj Today Episode, Rangamoti Tirondaj Today Episode 1st October, রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব ১লা অক্টোবর, রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব, রাঙামতি তিরন্দাজ, বাংলা সিরিয়াল, স্টার জলসা

এদিকে একলব্য আসে মায়ের রিটেয়ারমেন্টের অনুষ্ঠানে। সঙ্গে আনে আর্চারি। তার মা তাকে আনতে বলেছিল। জীবনে এমন কোনও কাজ সে ফেলে রাখেনি যা তার মা বলেছে। তাই প্লেন দুর্ঘটনা উপেক্ষা করেও মায়ের জন্য আর্চারি নিয়ে এসেছে সে।। সকলের সামনে রাঙামতির হাতে সেই আর্চারি তুলে দেন নায়কের মা।

একাংশ যখন সম্পত্তি গোছানোর কথা ভাবছে। তখন একদল মায়ের উদ্যোগে খুশি। বাড়ির বড় বৌতো রীতিমতো লিস্ট বানিয়ে ফেলেছে। তার স্টুডিওর জন্য পাঁচ লক্ষ ও দোকানের জন্য পনেরো। সবমিলিয়ে প্রায় কুড়ি লক্ষ টাকা হাতানোর ধান্দায় বড় বৌ। তাই রাঙামতির আর্চারির দু’লক্ষ টাকা দাম শুনে হুমড়ি খেয়ে পড়ে সে।

আরও পড়ুনঃ এত বছরের সম্পর্কের পরেও বিয়েতে নারাজ অঙ্কুশ! ভাঙছে ঐন্দ্রিলার সঙ্গে দীর্ঘ প্রেমের সম্পর্ক

ধারাবাহিকের আসন্ন পর্বে দেখা যাবে, রাতে সকলের খাওয়ার জন্য দেশি মুরগির মাংস কষা বানিয়েছে রাঙামতি। তবে শুরু থেকে গ্রামের কাজের মেয়ে বলে অবহেলা করতে শুরু করবে বাড়ির বড় বৌ। আর তার ব্যবহারের প্রতিবাদ করবে একলব্য। যা দেখে খুশি হবে তার মা।

Back to top button