শুরু হওয়ার আগেই শেষ! জনপ্রিয় অভিনেত্রী শ্রীপর্ণা রায়ের জীবনে ঘটে গেল বড় দুর্ঘটনা

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী শ্রীপর্ণা রায় (Sreeparna Roy)। পর্দায় তার অভিনয় বারবার মুগ্ধ করেছে দর্শকদের। স্টার জলসার আঁচল ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় পা রেখেছিলেন শ্রীপর্ণা। ধারাবাহিকে প্রতিবাদী চরিত্রে তার অভিনয় বাংলার গৃহিণীদের মন দারুণভাবে প্রভাব বিস্তার করেছিল। এরপর আজ আড়ি কাল ভাব, ওম নমঃ শিবায়, নেতাজী, কড়ি খেলা, মুকুট ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি।

ছোটপর্দার সঙ্গে সঙ্গে বড়পর্দাতেও প্রশংসা কুড়িয়েছেন শ্রীপর্ণা রায়

শেষবার অভিনেত্রী শ্রীপর্ণা রায়কে দেখা গেছিল স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক। গাঁটছড়া ধারাবাহিকে ঋদ্ধিমানের দ্বিতীয় স্ত্রী রুক্মিণীর চরিত্রে অভিনয় করেছিলেন শ্রীপর্ণা। তবে শুরু ছোটপর্দাতেই নয়, বড়পর্দাতেও পা রেখেছে শ্রীপর্ণা। নিমকি ও ফুলকি, মণি কাঞ্চনা, সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। দেবের সঙ্গে কিডন্যাপ, টকিজ সিনেমাতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছেন বাঙালি সিনেমা প্রেমীদের মহলে।

বাস্তব জীবনে বিয়ের পিঁড়িতে বসেন শ্রীপর্ণা রায়

স্টার জলসার অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থার ধারাবাহিক গাঁটছড়া শেষ হয়ে যাওয়ার পরই বাস্তব জীবনেও গাঁটছড়া বাঁধেন শ্রীপর্ণা। গতবছর নভেম্বর মাসেই চন্দননগরের বাসিন্দা ডাক্তার শুভদীপ ভট্টাচার্যের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন শ্রীপর্ণা। এই বছর এপ্রিল মাসে স্বামীর সঙ্গে দার্জিলিংয়ে মধুচন্দ্রিমাতেও গেছিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করে লিখছিলেন আদুরে ক্যাপশন।

কী দুর্ঘটনা ঘটল অভিনেত্রী শ্রীপর্ণা রায়ের জীবনে?

তবে এই আনন্দের মধ্যে শোনা যাচ্ছে দুঃসংবাদ। শুটিংয়ে শুরু হওয়ার আগেই ধারাবাহিকে থেকে এবার বাদ পড়লেন অভিনেত্রী। স্টার জলসায় সম্প্রতি শুরু হয়েছে সুরিন্দর ফিল্মসের ধারাবাহিক ভক্তির সাগর। রামপ্রসাদ ধারাবাহিকটিকে শেষ করে গদাধরের জীবন নিয়েই তৈরি হয়েছে এই নতুন ধারাবাহিকটি। তবে জানা যাচ্ছে এই মাসেই পর্দা থেকে বিদায় নেবে এই ধারাবাহিকটি।

আরও পড়ুন: আদৃত-কৌশাম্বীর বিয়ের মাঝেই তৃণমূলে যোগ দিলেন সৌমীতৃষা! ব্যারাকপুরে রাজের সঙ্গে ভোট প্রচারে মিঠাই

ধারাবাহিকটিতে সারদা মাসেই চরিত্রে কনফার্ম করা হয়েছিল অভিনেত্রী শ্রীপর্ণা রায়কে। তাকে জানিয়ে দেওয়া হয়েছিল শুটিংয়ের তারিখও। জানা গেছে তার শুটিং ডেট ছিল জুন মাসে। কিন্তু হঠাৎ ভক্তির সাগর বন্ধ হয়ে যাওয়ার কারণে শুটিং শুরু করতে পারলেন না অভিনেত্রী শ্রীপর্ণা রায়। ধারাবাহিকটিতে অভিনেত্রীর শুটিং শুরু হওয়ার আগেই ধারাবাহিকটির এইভাবে বন্ধ হয়ে যাওয়ার কারণে বেশ আশাহত অভিনেত্রীর ভক্তরা।

Back to top button