Gaatchora Actress: আবার বিয়ের সানাই টলি পাড়ায়! এবার গাঁটছড়া বাঁধলেন ‘গাঁটছড়া’ সিরিয়ালের অভিনেত্রী! ছবি সামনে আসতেই শুভেচ্ছায় ভরালো ভক্তরা

বর্তমানে সাধারণ মানুষের জীবনের মতই তারকাদের জীবনেও বিয়ের মরশুম। টলি পাড়ায় একের পর এক সাত পাকে বাঁধা পড়ছেন অভিনেতা-অভিনেত্রীরা। কিছুদিন আগেই বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী রুশা চ্যাটার্জি বিয়ের পিঁড়িতে বসলেন। তারপরে দেখা গেল সুদীপ্তা চক্রবর্তীকে বিয়ের পিঁড়িতে বসতে। এবার আরো এক জনপ্রিয় অভিনেত্রী নিজের মনের মানুষের সঙ্গে সাতপাকে ঘুরলেন।

সম্প্রতি তাকে দেখা গেছে ‘গাঁটছড়া’য় একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে। তবে ‘গাঁটছড়া’ ছাড়াও তিনি অভিনয় করেছেন ‘খেলনা বাড়ি’ এবং ‘কাঞ্চি’র মতো জনপ্রিয় ধারাবাহিকে। প্রসঙ্গত ‘গাঁটছড়া’য় রাহুলের সন্তান রিমঝিমকে নিশ্চয়ই আপনাদের সকলেরই মনে রয়েছে! সেখানে তার মা রিমার চরিত্রে যে অভিনেত্রীকে দেখা গিয়েছিল তার কথাই এখানে বলা হচ্ছে।

এই চরিত্রে অভিনয় করেছিলেন টেলিপাড়ার জনপ্রিয় মুখ অভিনেত্রী সম্পূর্না পাত্র। সম্প্রতি তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় তার সোশ্যাল মিডিয়ায় নব দম্পতির ছবি দিয়ে এই খবর প্রকাশ্যে এনেছেন। বহুদিন ধরে সমরজিতের সঙ্গে প্রেম করছিলেন সম্পূর্না।

সেই সম্পর্ক সম্প্রতি পরিণতি পেল। নিজের বিয়েতে টুকটুকে লাল বেনারসিতে পড়েছিলেন অভিনেত্রী। সঙ্গে গা ভর্তি সোনার গয়না। বউয়ের সঙ্গে পোশাকের রং মিলিয়ে ধুতি পাঞ্জাবি পড়েছিলেন সমরজিত। এই ছবি সামনে আসতে টলিউডের সকলে তাদেরকে শুভেচ্ছা জানিয়েছে।

Bengali television

সেই সঙ্গে নিজেদের প্রিয় অভিনেত্রীকে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে দেখে ভক্তরা সোশ্যাল মিডিয়াতে সুন্দর সুন্দর শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। এবং সেই সঙ্গে তাদের পরবর্তী জীবন যাতে অনেক বেশি সুখ স্বাচ্ছন্দে ভরে ওঠে সে কথাও বলেছেন। বিয়ের দিন নব দম্পতিকে বিয়ের সাজে অসাধারণ সুন্দর লাগছিল।

Back to top button