রনংদেহী গীতা! সজোরে থাপ্পড় মেরে ভজন মিত্তিরকে উচিত শিক্ষা দিল গীতা

স্টার জলসার (Star Jalsha) অন্যতম হিট সিরিয়াল গীতা এলএলবি (Geeta LLB)। এই ধারাবাহিক শুরু হওয়ার পর থেকেই টেলিভিশন পর্দায় কামাল করেছে। গীতা হয়ে উঠেছে দর্শকদের ঘরের মেয়ে। টিআরপি তালিকাতেও ভালো ফল করছে গীতা। আর এবার ধারাবাহিকে এমন কিছু পর্ব দেখানো হচ্ছে, যা দেখে ক্রমশ উর্ধ্বে এই মেগার জনপ্রিয়তা।

Geeta LLB Episode 12 September | গীতা এলএলবি ১২ সেপ্টেম্বর এপিসোড

স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক অন্যায়ের বিরুদ্ধে কথা বলে। ধারাবাহিকের নায়িকা গীতা কোর্টের উকিল। কোর্টরুমে যার মুখ চলে আর বাইরে চলে হাত। অন্যায় দেখে মুখ বুজে না থেকে ফুঁসে ওঠে নায়িকা। স্টার জলসার এই সিরিয়ালের জনপ্রিয়তা এতটাই বেড়েছিল যে হিন্দি মেগা রূপে আত্মপ্রকাশ করেছে ‘গীতা এলএলবি’।

Geeta LLB Hindi remake promo released

ধারাবাহিকের পর্বের শুরুতেই দেখা যায় অগ্নিজিৎ মুখার্জি লুকিয়ে ফোনে কথা বলছেন, শান্তি দেবীর খাবারগুলো কিভাবে পাওয়া যায় তাই নিয়ে। কারণ গীতা যদি একবার জানতে পেরে যায় তাহলে খুব মুশকিল হবে। এরপরই দেখা যায় চলে এসেছে গীতা। অগ্নিজিৎ বাবুকে ফোনে কথা বলতে দেখে গীতা জিজ্ঞেস করে, তিনি কার সঙ্গে কথা বলছেন। তখন উত্তরে তিনি জানান, কারোর সাথে না। ‌

কিন্তু গীতা দেখে নিয়েছে বলে আর অস্বীকার করতে পারেন না তিনি। পরিস্থিতি সামাল দিতে বলেন, তিনি শরীর স্বাস্থ্যের খেয়াল রাখবেন বলে এক্সারসাইজ করবেন বলে ঠিক করেছেন। তখন গীতা ওনার সুগার টেস্টের কথা বললে তিনি পাল্টা বলেন, তিনি সূচ দেখলে ভয় পান! এরপর দেখা যায় মেহেকের বিয়ের কথা আলোচনা হচ্ছে। খুব ভালো এক পাত্রের সঙ্গে বিয়ে ঠিক হচ্ছে মেহেক এর।

আরও পড়ুন: কয়েক মাসেই ধারাবাহিকের ঝাঁপ বন্ধের সিদ্ধান্ত নিল চ্যানেল! নাম জানলে অবাক হবেন আপনিও

অন্যদিকে কৃপান ও ভজন মিত্তির মুখার্জি বাড়ির সর্বনাশ করতে হাজির হয়েছে। আর তখনই রুখে দাঁড়ায় গীতা। ভজন মিত্তিরের কলার ধরে গালে সপাটে একটা চড় মারে। গীতা সরাসরি বলে যে, ভজন মিত্তির তোমার মুখার্জী বাড়ির জামাই হওয়ার কথা ছিল। আর তুমি সেই মুখার্জী বাড়ির ক্ষতি করতে এসেছ? এবার দেখবে মজা! এই পর্ব দেখে দর্শকরা বেশ মজা পেয়েছেন ঠিকই। তবে জানা যাচ্ছে, আগামী দিনে আরো চমক অপেক্ষা করছে।

Back to top button