জলসা ভক্তদের জন্য খারাপ খবর! এবার কি তবে বিদায় ঘন্টা বাজতে চলেছে গীতার?

স্টার জলসায় (Star Jalsha) শুরু হয়েছে একাধিক ধারাবাহিক। কথা (Kothha) ও গীতার পর জলসায় নয়া উপস্থাপনা শুভ বিবাহ (Subho Bibaho) টক্কর দিয়ে চলেছে জি-কে (Zee Bangla)। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সোনামণি সাহা (Sonamoni Saha) হানি বাফনা (Honey Bafna)। এই প্রথম ছোটপর্দায় জুটি বেঁধেছেন যুগল।

শুরুর প্রথম সপ্তাহে হিট সোনামণি ও হানির নয়া ধারাবাহিক। জমজমাট উত্তেজনা ছিল ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে। প্রথম সপ্তাহে টিআরপি ভাল ফল করেছিল এই ধারাবাহিক। সুধা, তেজের গল্প মনে ধরেছে দর্শকদের। জি বাংলাকে টেক্কা দিতে কথা ও গীতার তালিকায় নাম লেখালো সুধাময়ী।

Geeta LLB Today Episode 13th June

দর্শকদের ধারণা ছিল এবার সমানে সমানে টক্কর চলবে জলসা ও জি-এর। প্রথম পাঁচের দখল রাখতে জমাট হয়ে উঠবে ধারাবাহিকের পর্বগুলি। তবে সে গুঁড়ে বলো। কথা ও সুধা টিআরপিতে ভাল ফল করলেও, টিআরপি নিম্নগামী গীতার গল্পের।

স্টার জলসার এক নম্বর সিরিয়াল গীতা এলএলবি (Geeta LLB)

স্টার জলসার ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম ছিল গীতা এলএলবি। হিয়া মুখার্জি অভিনীত ধারাবাহিক প্রথম দিন থেকেই সাড়া ফেলেছিলাম দর্শকমহলে। একাধিকবার টিআরপিতে প্রথম দুই তিনে ঘোরাফেরা করেছে এই মেগা। হয়েছে চ্যানেল টপারও।

আরও পড়ুনঃ জমে গেছে গল্প! বৈদেহীর বিরুদ্ধে গিয়ে জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুর পাশে দাঁড়ালো রাজনাথ মুখার্জি!

ইদানীং শুভ বিবাহের আগমনে কোপ পড়েছে গীতার টিআরপিতে। তালিকার প্রথম পাঁচ থেকে ছিটকে গীতার স্থান এই মুহূর্তে ৯-এ। টিআরপিতে ভয়াবহ পতনে চিন্তার ভাঁজ দর্শকদের কপালে। তবে কি টিআরপি কম হওয়ার জেরে এবার বন্ধ হয়ে যাবে গীতার-স্বস্তিকের ভালোবাসার গল্প।

Back to top button