গীতা এলএলবি-তে এবার নায়ক বদল! স্বস্তিকের চরিত্রে এবার দেখা যাবে কোন অভিনেতাকে?

এবার গীতা এলএলবি তৈরি হচ্ছে হিন্দিতে। এবার স্নেহাশিস চক্রবর্তীর এই মেগা সিরিয়াল সম্পর্কে নতুন খবর সামনে এসেছে। স্টার জলসার পর্দায় গীতার ভূমিকায় হিয়া মুখোপাধ্যায়ের অভিনয় দর্শকদের মন জয় করেছে। হিন্দি সংস্করণেও কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে এক বাঙালি অভিনেত্রীকে।

‘মন দিতে চাই’ ধারাবাহিকে দোয়েলের ভূমিকায় শ্রীতমা মিত্রকে মনে রাখতে পারেন। শ্রীতমা এবার গীতার ভূমিকায় অভিনয় করবেন। এটি তার কেরিয়ারের বড় ব্রেক হতে চলেছে। যদিও ফেডারেশন এবং চ্যানেলের মধ্যে মতানৈক্যের কারণে সিরিয়ালের শ্যুটিং আপাতত আটকে আছে। সমস্যা এখনও মেটেনি। তবে জানা গেছে, সিরিয়ালে শ্রীতমার বিপরীতে কে অভিনয় করবেন।

বাংলা সংস্করণে হিয়ার নায়ক স্বস্তিকের চরিত্রে কুণাল শীল অভিনয় করেন, যিনি গীতা এলএলবি-র সুবাদে পরিচিতি পেয়েছেন। হিন্দি সংস্করণে দেখা যাবে মুম্বইয়ের পরিচিত অভিনেতা অঙ্কিত রায়জাদাকে। ইতিমধ্যেই কলকাতায় শ্যুটিংয়ে অংশ নিতে পৌঁছেছেন অঙ্কিত। এর আগে ‘যোধা আকবর’ এবং ‘রব সে হ্যায় দুয়া’র মতো মেগা সিরিজে অঙ্কিতকে দেখা গেছে। এবার তিনি প্রধান চরিত্রে। শ্রীতমা ছাড়াও বাংলার আরও অনেক শিল্পী থাকবেন এই ধারাবাহিকে। ভাস্বর চট্টোপাধ্যায়, অসীম মুখোপাধ্যায়ের পাশাপাশি শকুন্তলা বড়ুয়াও থাকবেন এই ধারাবাহিকে।

ব্লুজ প্রোডাকশনের জগদ্ধাত্রী এবং গীতা এলএলবি বর্তমানে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। গীতার হিন্দি রিমেকের মাধ্যমে স্নেহাশিস চক্রবর্তী নতুন যাত্রা শুরু করতে চলেছেন। গত সোমবার হিন্দি সংস্করণের শ্যুটিং শুরু হয়েছিল। কিন্তু ফেডারেশনের নির্দেশে শ্যুটিং হঠাৎ বন্ধ হয়ে যায়।

ফেডারেশনের প্রতিনিধি স্বরূপ বিশ্বাস জানান, সংশ্লিষ্ট চ্যানেলটি নতুন ও পুরোনো সব মেগা ও রিয়ালিটি শো-এর এপিসোড ওটিটি প্ল্যাটফর্মে দেখাচ্ছে। এতে চ্যানেলের আয় বাড়লেও টেলিভিশন ইন্ডাস্ট্রি ক্ষতিগ্রস্ত হচ্ছে। অন্যান্য চ্যানেল ফেডারেশনের সঙ্গে আলোচনা করেছে, তবে স্নেহাশিসের চ্যানেল ব্যতিক্রম। স্বরূপ বিশ্বাস জানিয়েছেন, নতুন হিন্দি ধারাবাহিকটি ওটিটিতে দেখানো হবে না, এমন শর্ত মানলে শ্যুটিংয়ের অনুমতি দেওয়া হবে।

Back to top button