গিনির বুদ্ধিতে কলঙ্ক মুক্তি মেঘের! সবার সামনে বেআব্রু রূপ-ময়ূরী! ফাঁস আগাম পর্ব

এই মুহূর্তে বাংলা টেলিভিশন প্রেমীদের কাছে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ইচ্ছে পুতুল। বাঙালি দর্শকরা এই মুহূর্তে মুগ্ধ চোখে এই ধারাবাহিকটি দেখে চলেছেন। আর গল্পের তীব্র আকর্ষণের জন্য‌ই এই ধারাবাহিকের এহেন সাফল্য। এই মুহূর্তে এই ধারাবাহিকের প্রত্যেকটি পর্বে দারুণ চমক রয়েছে।

এই ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, মেঘের জীবন ছারখার করে দেয়, রূপ আর ময়ূরী। মেঘকে মৃত্যু মুখে ঠেলে দিয়েছিল তারা। কিন্তু বর্তমানে সেই পরিস্থিতি সামলে উঠেছে মেঘ। আর এবার তার কলঙ্ক মুক্তির পালা। আর সেই কাজে তাকে পুরো দমে সাহায্য করছে তার ননদ গিনি।

কারণ রূপ তার‌ই স্বামী। আর অপরাধী রূপের মুখোশ এবার দারুণ বুদ্ধি খাটিয়ে খুলে ফেলল সে। এই ধারাবাহিকের এই দিনের পর্বে দেখা যায়, গিনি আর নীল প্ল্যান করে কিভাবে এই গোটা বিষয়টাকে সেই আবারও মিডিয়ার মধ্যে দিয়েই প্রচার করা যায়। যে মিডিয়া অপমান করেছিল মেঘকে। গিনি বলে এর জন্য একটা প্রেস কনফারেন্স করতে হবে। আর সেখানে অতি অবশ্যই মেঘকে উপস্থিত থাকতে হবে।

গিনির সব কথা শুনে রাজি হয়ে যায় মেঘের বাবা। অন্যদিকে নতুন শিকার বানচাল করে দেওয়ায় গিনির ওপর রেগে রয়েছে রূপ। আর ঠিক তখনই গিনির পাঠানো ভিডিও মেসেজ আসে রূপ আর তার মায়ের ফোনে। আর যা দেখে চমকে ওঠে রূপ। কী হবে এবার?

Back to top button