বৌদি মেঘ ভালো চেয়েছিল কিন্তু ময়ূরী নয়! রূপের হাতে অত্যাচারিত হয়ে চোখ খুলল গিনির! আজ সবাইকে জানাবে রূপের সত্যি?

এই মুহূর্তে জমজমাটি ধারাবাহিক ইচ্ছেপুতুল (Icche Putul) ইচ্ছে পুতুল, বাংলা সিরিয়াল, জি বাংলা। এই ধারাবাহিকটি থেকে দর্শকরা চোখ ফেরাতে পারছেন না। কারণ প্রতিদিন‌ই এই ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনায় ভরা সব পর্ব। এই মুহূর্তে এই ধারাবাহিক দর্শকদের চোখের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে।

এই ধারাবাহিকের প্রতিটি পর্বের গল্পই এতটা উত্তেজক যে এই ধারাবাহিকের একটি পর্বও মিস করতে চাইছেন না দর্শকরা। বলে রাখা ভালো, এই ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্রই ভীষণ রকম ভাবে গুরুত্বপূর্ণ। আসলে প্রত্যেকটি চরিত্রের মধ্যেই রয়েছে গল্প। আর সেই গল্পের অমোঘ আকর্ষণ দর্শকদের এই ধারাবাহিক দেখার প্রতি আলাদা আগ্রহের জন্য দিয়েছেন।

প্রাথমিক পর্যায়ে এই ধারাবাহিকের গল্প দর্শকমনে জায়গা করে নিতে পারেনি। কিন্তু ধীরে ধীরে এই ধারাবাহিকটি দর্শকদের কাছে জনপ্রিয়তা পায়। এই মুহূর্তে রূপ এবং গিনির গল্প এই ধারাবাহিকে জমে উঠেছে। গিনির সামনে খুলে গেছে রূপের আসল চেহারা। গিনি যে রূপকে চিনতে ভুল করেছিল সেটা সে বুঝে গেছে।

ইতিমধ্যেই রূপের হাতে বৈবাহিক ধ র্ষণের শিকার হয়েছে সে। গিনির সমস্ত গয়না কেড়ে নিয়েছে রূপ বিক্রি করার জন্য। আর এইসব ঘটনার পর গিনির মনে উদয় হয়েছে মেঘের কথা। কারণ মেঘ বারবার গিনিকে বলেছিল রূপ ভালো ছেলে নয়। রূপ মেয়েবাজ‌। তার সঙ্গেও খারাপ আচরণ করেছিল সে। আর তাই শাস্তিও দিয়েছে সে।

আর এবার রূপের হাতে অত্যাচারিত হয়ে চোখ খুলেছে গিনির। সে মনে করছে গিনি তাকে এই বিপদের হাত থেকে বাঁচাতে চেয়েছিল। সে একমাত্র চেয়েছিল গিনির যাতে ক্ষতি না হয়। এমনকী ময়ূরী যে মিথ্যা কথা বলেছিল সেটাও নীল বলেছিল গিনিকে। কিন্তু গিনি বুঝতে পারছে না কেন ময়ূরী তার ক্ষতি চাইল। আজকের পর্ব রীতিমতো ধামাকাদার হতে চলেছে।

Back to top button